ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

এবার মালয়েশিয়ায় শাকিব-মিমির ‘তুফান’

রূপালী ডেস্ক

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০৬:১৪ পিএম

এবার মালয়েশিয়ায় শাকিব-মিমির ‘তুফান’

ছবি: সংগৃহীত

গেল কুরবানী ঈদে তুমুল আলোচিত সুপাররস্টার শাকিব খানের ছবি ‘তুফান’। ইতিমধ্যে বাংলাদেশ ছাড়াও এটি যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যে দর্শকে সাড়া ফেলেছে ছবিটি। এবার এটি মুক্তি পেতে যাচ্ছে মালয়েশিয়ার থিয়েটারে।

শুক্রবার (২৩ আগস্ট) দেশটির প্রায় ১৫টির মতো থিয়েটারে তুফান মুক্তির কথা রয়েছে। সেখানে এর পরিবেশকের দায়িত্বে রয়েছে জেটিজি এন্টারপ্লাইজ।

বিষয়টি নিশ্চিত করে প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং অর্নিল রাব্বী জানান, গত ২ আগস্ট মালয়েশিয়ায় তুফান মুক্তির কথা ছিল। কিন্তু বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি তখন চরম উত্তপ্ত ছিল। প্রবাসীরাও দেশ নিয়ে চিন্তিত ছিলেন। এ কারণে তখন মুক্তি স্থগিত করা হয়।

রাব্বী জানালেন, দেশের অবস্থা এখন অনেকটা স্বাভাবিক হয়ে আসায় প্রবাসীরাও স্বস্তিতে রয়েছেন। এ কারণে ২৩ আগস্ট মুক্তি দেয়া হচ্ছে। ইতিমধ্যে সেন্সর প্রক্রিয়াও সম্পন্ন হয়েছে।

তিনি বলেন, ‘‘মালয়েশিয়ায় মুক্তির জন্য বিভিন্নভাবে প্রচারণা শুরু করেছি। এখানে দর্শকরা শাকিব ভাইয়ের ছবি দেখার জন্য পাগল। এখানকার দর্শকরা ‘তুফান’ দেখার জন্য অধীর অপেক্ষা করছেন। আমরা আশা করছি, মালয়েশিয়া থেকে অনেক ভালো রেসপন্স পাব।’’

অ্যাকশন ধাঁচের গল্পে তুফান পরিচালনা করেছেন রায়হান রাফী। এতে অভিনয় করেছেন শাকিব খান, মিমি চক্রবর্তী, মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরী, গাজী রাকায়েতসহ অনেকে।

আরবি/জেডআর

Link copied!