ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

ভক্ষকের পর আবার ভূমি

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৪:১৬ পিএম

ভক্ষকের পর আবার ভূমি

ভূমি। ছবি: সংগৃহীত

ভক্ষক সিনেমার পর আরও একবার পরিচালক পুলকিতের পরিচালনায় কাজ করতে চলেছেন ভূমি পেডনেকর। সিনেমা প্রযোজনার দায়িত্বে শাহরুখ খান। তবে এবারে আর ওটিটি প্ল্যাটফর্মে নয়, বড় পর্দার জন্যই এই সিনেমা তৈরি করতে চলেছেন শাহরুখ। বাদশাকেও কি এই সিনেমাতে অতিথি শিল্পী হিসাবে ভূমির সঙ্গে দেখা যাবে? সে প্রশ্নের জবাব অবশ্য এখনও পাওয়া যায়নি।

চলতি বছরের ফেব্রুয়ারিতে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল ‘ভক্ষক’। যে সিনেমার নামভূমিকায় দেখা গিয়েছিল ভূমি পেডনেকরকে। বিহারের এক হোমের আশ্রিত অনাথ মেয়েদের নিপীড়নের কাহিনি পর্দায় তুলে ধরেছেন পরিচালক পুলকিত। এ সিনেমাতে ভূমি একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন। এই সিনেমাটিও শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট থেকে তৈরি হয়েছিল। দর্শক ও সমালোচকমহলে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিল ‘ভক্ষক’।

তারপর কয়েক মাস কাটতে না কাটতেই এল এই খবর। রেড চিলিজ প্রযোজনা সংস্থার সঙ্গে ফের জুটি বাঁধছেন ভূমি। ‘ভক্ষক’ সিনেমার মতো এই নতুন সিনেমাতেও যথেষ্ট শক্তিশালী চরিত্রে দেখা যাবে ভূমিকে, তা বলাই বাহুল্য।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘দম লাগাকে হাইসা’ সিনেমাতে প্রথম অভিনয় ভূমির। এক মোটাসোটা চেহারার গ্রাম্য মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!