ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

মানুষ নাটকীয়তা পছন্দ করে: ঐশ্বরিয়া

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৬:২৭ পিএম

মানুষ নাটকীয়তা পছন্দ করে: ঐশ্বরিয়া

ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত

প্রাক্তন বিশ্বসুন্দরী তিনি। সৌন্দর্যের জন্য সারা বিশ্বে তাকে নিয়ে চর্চা হয়েছে। কিন্তু সেই সৌন্দর্যের প্রসঙ্গেই এক সময় তির্যক মন্তব্যের শিকার হত হয়েছে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। পুরনো এক সাক্ষাৎকারে এই বিষয়ে সপাটে জবাব দিয়েছিলেন অভিনেত্রী।

সন্তানধারণের পরে ওজন বৃদ্ধি পেয়েছিল ঐশ্বরিয়ার। সঙ্গে সঙ্গে শুরু হয় ট্রোলিং। ২০১১ সালে ঐশ্বরিয়ার কোলে আসে আরাধ্যা। ২০১৫-র এক সাক্ষাৎকারে ‘বডিশেমিং’ নিয়ে কথা বলেছিলেন অভিনেত্রী। এই ধরনের কটাক্ষ তার উপর কোনও প্রভাব ফেলতে পারছে না বলেই জানিয়েছিলেন ঐশ্বরিয়া। অভিনেত্রী বলেছিলেন, ‘আমি বিরক্ত হইনি। সাধারণত বাস্তবে যা ঘটে থাকে, আমি আমার কন্যার সঙ্গে সেই ভাবেই সময় কাটাচ্ছিলাম। কিন্তু মানুষ নাটকীয়তা পছন্দ করে। সাধারণ বিষয় হয়ত পছন্দ হয়নি।’

সন্তানধারণের পরে সাধারণত ওজন বৃদ্ধি হয়েই থাকে। অভিনেত্রীরা চান, সন্তান জন্মের পরই দ্রুত ওজন ঝরিয়ে ফেলে কাজে ফিরতে। কিন্তু এই দৌড়ে ছিলেন না ঐশ্বরিয়া। এই বিষয়টিই উদ্বুদ্ধ করেছিল অন্য মহিলাদেরও। মাতৃত্ব পর্বে সাধারণ জীবনযাপনের জন্য তারা ঐশ্বরিয়াকে কুর্নিশ জানিয়েছিলেন।

অভিনেত্রী সাক্ষাৎকারে জানান, বহু মহিলা ঐশ্বরিয়াকে সেই সময়ে বলেছিলেন, ‘আপনি আমাদের অনেকটা আত্মবিশ্বাস ও সাহস জুগিয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। ঐশ্বরিয়া জানিয়েছিলেন, সন্তানধারণের পরে ওজন বৃদ্ধির বিষয়টিকে তিনি তেমন গুরুত্বই দেননি। তার কাছে এটা খুবই স্বাভাবিক একটি ঘটনা।

উল্লেখ্য, ২০০৬ সালে ‘উমরাও জান’ সিনেমার সময় ঐশ্বরিয়ার প্রেমে পড়েন অভিষেক বচ্চন। তার পরের বছরেই প্রেম পরিণতি পায়। ধূমধাম করে বিয়ে করেন তারা। ২০১১ সালে আরাধ্যা আসে তাদের সংসারে।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!