ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

জনপ্রিয় জাল ব্যান্ডের কনসার্ট স্থগিত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১০:০৯ পিএম

জনপ্রিয় জাল ব্যান্ডের কনসার্ট স্থগিত

ছবি: সংগৃহীত

বৈরী আবহাওয়ার কারণে স্থগিত করা হয়েছে ঢাকায় পাকিস্তানি জনপ্রিয় ব্যান্ড জালের কনসার্ট। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজকেরা।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪টায় রাজধানীর পূর্বাচলের ঢাকা অ্যারেনায় শুরু হওয়ার কথা ছিল কনসার্ট ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’। কনসার্টে পাকিস্তানের ব্যান্ড জালরে সঙ্গে পারফর্ম করার কথা দেশের তিন ব্যান্ড অর্থহীন, ভাইকিংস ও কনক্লুশন। তবে বৃষ্টির কারণে শেষ মুহূর্তে কনসার্টটি স্থগিত করার সিদ্ধান্ত নেন আয়োজকেরা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে আয়োজকদের পক্ষ থেকে বলা হয়, প্রচুর বৃষ্টিপাতের কারণে আমরা কনসার্টটি আপাতত স্থগিত করছি। আবহাওয়া প্রতিকূল হওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমাদের কাছে দর্শক, শিল্পী এবং কর্মীদের নিরাপত্তা সবার আগে। আজ সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে নতুন তারিখ ঘোষণা করা হবে স্থগিত হওয়া কনসার্টের।

কনসার্টটি আয়োজন করেছে অ্যাসেন, জির্কোনিয়াম, ইন এফিলিয়েশন উইথ রুটওভার এক্সপিরিয়েন্স। গতকাল কনসার্ট উপলক্ষে অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলনে কথা বলেন জাল, অর্থহীন ও ভাইকিংস। সে সময় আবহাওয়া নিয়ে চিন্তার কথা জানিয়েছিলেন জাল ব্যান্ডের ভোকাল ও গিটারিস্ট গহর মমতাজ।

আরবি/ এইচএম

Link copied!