ঢাকা শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪

আমি স্নান করি না: অনন্যা

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৪, ০৪:৩৮ পিএম

আমি স্নান করি না: অনন্যা

অনন্যা। ছবি: সংগৃহীত

মানুষের কুদৃষ্টি পড়লে নাকি ক্ষতি হয়। এমনই বিশ্বাস করেন অনন্যা পাণ্ডে। তাই কুনজর বা অশুভ শক্তির প্রভাব এড়াতে সপ্তাহে একটি নির্দিষ্ট কাজও করেন অভিনেত্রী। সম্প্রতি সাক্ষাৎকারে এ নিয়ে কথা বললেন অনন্যা।

অশুভ শক্তির প্রভাব সরানোর জন্য নাকি তিনি লঙ্কার ব্যবহার করেন। অনন্যা বলেন, ‘প্রতি সপ্তাহে কুনজর থেকে বাঁচার জন্য একটা কাজ করি। আমার বাড়ির পরিচারকেরা লঙ্কা ব্যবহার করে একটা কাজ করেন। লঙ্কা থেকে যদি অতিরিক্ত কটূ গন্ধ বেরোতে থাকে তা হলে বুঝতে হবে কুনজরের প্রভাব রয়েছে। অথবা, লঙ্কাটি যদি খুব বেশি পুড়ে যায়, তা হলেও কুনজরের প্রভাবের ইঙ্গিত দেয়। যদিও এর পিছনে কোনও যুক্তি বা বিজ্ঞান আছে কি না জানা নেই।’

অনন্যার মা-ও কুনজরের প্রভাব রুখতে একটি কাজ করেন। অনন্যার কথায়, ‘আমি এখানে আসার আগেই মা আমার কানের পিছনে দুটো কালো টিপ পরিয়ে দেন। সবাই ভাবে আমি স্নান করি না অথবা কোনও নোংরা লেগে রয়েছে। কিন্তু মা তা-ও রোজ এই কালো টিপ পরিয়ে দেন।’

সিনেমার কাজের পাশাপাশি অনন্যার ব্যক্তিগত জীবনও চর্চায় থাকে। চলতি বছরের শুরুর দিকে আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্ক ভেঙে যায় অনন্যার। বেশ কিছু দিন বিরহে ছিলেন তিনি। তবে তার পরেই তার জীবনে এসেছেন নতুন মানুষ। অম্বানীদের সংস্থার কর্মী তথা প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোর সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন তিনি।

পেশাগত জীবনে এই মুহূর্তে অনন্যা ব্যস্ত তার সিনেমা ‘কন্ট্রোল’ নিয়ে। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তার সিরিজ ‘কল মি বে’। এই সিরিজের জন্য প্রশংসা পেয়েছেন অভিনেত্রী।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!