ঢাকা শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪

বাড়ি ফিরেছেন রজনীকান্ত

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৪, ০৪:৪৪ পিএম

বাড়ি ফিরেছেন রজনীকান্ত

রজনীকান্ত। ছবি: সংগৃহীত

সুপারস্টার রজনীকান্তকে সোমবার রাতে ভর্তি করা হয় এক বেসরকারি হাসপাতালে। মধ্যরাতেই ছড়িয়ে পড়ে সেই খবর। দক্ষিণী থালাইভাকে নিয়ে পলকে উদ্বেগ বাড়ে ভক্তমহলে। কী হল, কেমন আছেন, মন প্রশ্ন যখন ছড়িয়ে পড়তে থাকে, ঠিক তথনই মিলেছিল স্বস্তির খবর। বর্তমানে খানিক স্থিতিশীল অভিনেতা।

প্রাথমিকসূত্রে জানা গিয়েছিল পেটে ব্যথার কারণেই তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই প্রাথমিক চিকিৎসার পর তাকে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। অবশেষে মিলল স্বস্তির খবর। বাড়ি ফিরেছেন রজনীকান্ত। দর্শক মনে উদ্বেগ ছিল তুঙ্গে। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছিলেন। ফোন করেছিলেন প্রধানমন্ত্রীও।

খবর পেতেই মঙ্গলবার রাতে অভিনেতার স্বাস্থ্যের খোঁজ নিয়েছিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদী। তামিলনাড়ুর বিজেপি প্রধান কে আন্নামালাই এক্স হ্যান্ডেলে জানালেন সেই খবর। লেখেন, মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড এক্স হ্যান্ডেলে কে আন্নামালাই জানিয়েছিলেন, রজনীকান্তের স্ত্রী লতার সঙ্গে ফোনে প্রধানমন্ত্রীর কথা হয়েছে। কেমন আছেন সুপারস্টার, সেই সংক্রান্ত সমস্ত তথ্য মোদিকে জানানো হয়েছে। তার দ্রুত আরোগ্য কামনা করেছিলেন তিনি।

বৃহস্পতিবার অর্থাৎ ৩ অক্টোবর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অভিনেতা। ১ অক্টোবর সেই হাসপাতালের সিনিয়র কার্ডিওলজিস্ট ডাক্তার সাই সতীশ একটি স্টেন্ট বসান। এই গোটা পদ্ধতি সঠিক ভাবে সম্পন্ন হয়েছে বলেই হাসপাতালের তরফে জানানো হয়। একই সঙ্গে জানান হয়, তিনি আপাতত ভালো আছেন। দুটি সিনেমার কাজ নিয়ে সম্প্রতি ব্যস্ত ছিলেন তিনি। শরীর মাঝে মধ্যেই ভালো যাচ্ছে তার। সেই কারণ বশত রাজনীতি থেকেও নিয়েছেন অবসর। তবে ক্যামেরার সামনে থেকে সরছেন না তিনি। আজও দাপটের সঙ্গে তিনি রাজত্ব করে চলেছেন বক্স অফিসে।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!