ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

আসিফ আকবরের গানে শিরিন শিলা-অমিত হাসান

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০২:৪৪ পিএম

আসিফ আকবরের গানে শিরিন শিলা-অমিত হাসান

শিরিন শিলা ও অমিত হাসান। ছবি: সংগৃহীত

দেশের সংগীতাঙ্গনে তুমুল জনপ্রিয় গায়ক আসিফ আকবর। ক্যাসেট-সিডির আমলে অডিওতে রাজত্ব করা এই শিল্পী এখনও বেশ দাপুটে। অন্যদিকে, বর্তমান প্রজন্মের নায়িকা শিরিন শিলা। আসিফ আকবরের ‘ও কন্যা তোমারে’ শিরোনামের গানের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন শিলা। ওই গানের মডেল হিসেবেও ছিলেন আসিফ। নতুন খবর হলো ফের এই শিল্পীর গানের মডেল হলেন শিরিন শিলা।

এবার অবশ্য গান গাইলেও মডেল হিসেবে থাকছেন না আসিফ। নায়িকার বিপরীতে রয়েছেন নবাগত মডেল অমিত হাসান। নতুন গানের শিরোনাম ‘আমার হবি তুই’। কথা ও সুরে বাহাউদ্দীন রিমন এবং সংগীতায়োজন করেছেন জাবেদ আহমেদ কিসলু। সিনেমাটোগ্রাফিতে ইয়াসিন বিন আরিয়ান এবং কোরিওগ্রাফার রোহান বেলাল। ভিডিও পরিচালনা করেছেন সামছুল হুদা।

নতুন এই মিউজিক ভিডিও নিয়ে শিরিন শিলা বলেন, ‘সদ্যই আমার বিয়ে হয়েছে। তাই কিছুটা সময় ছুটির মেজাজে কাটাতে চেয়েছিলাম। আসিফ আকবর ভাইয়ের গানের ভিডিওর মডেল হওয়ার প্রস্তাব দিলে না করতে পারিনি। গানটি শুনেই আমার ভালো লেগে যায়। আমাদের আগের গানটি দর্শকপ্রিয়তা পেয়েছিল। এ গানটি দর্শক পছন্দ করবে আশা করি। আর আসিফ ভাই আমার খুব প্রিয় একজন শিল্পী, তার গানে কাজ করতে পারাটা আনন্দের।’

মডেল অমিত বলেন, ‘জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ ভাইয়ের আমি যেমন ভক্ত, তেমনি জনপ্রিয় নায়িকা শিরিন শিলারও আমি খুবই ভক্ত। দুই ভুবনের দুই জনপ্রিয় মানুষের সাথে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত।’

গত শুক্রবার (১৮ অক্টোবর) রাজধানীর অদূরে পূবাইলে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। শিগগিরই দর্শকের সামনে গানচিত্রটি আনা হবে জানালেন পরিচালক।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!