ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

বলিউড মেগাশো’তে পুনম ধিলনের সঙ্গে তানভীর শাহিন

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০১:৩৯ পিএম

বলিউড মেগাশো’তে পুনম ধিলনের সঙ্গে তানভীর শাহিন

ছবি: সংগৃহীত

সখিরে’খ্যাত কণ্ঠশিল্পী তানভীর শাহিন বর্তমানে তার নিজস্ব সাউন্ড কোম্পানি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। যুক্তরাষ্ট্রের একাধিক স্টেটে রেকর্ড সংখ্যক স্টেজ শো করেছেন এই সংগীতশিল্পী ও সাউন্ড ইঞ্জিনিয়ার। যুক্তরাষ্ট্রে বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলংকা কমিউনিটির যেকোনো আন্তর্জাতিক মানের কনসার্টেই তানভীর শাহিনের কোম্পানি থ্রি এম স্টুডিও কাজ করছে।

তবে আগামী মাসে একটি বিশেষ শোতে অংশ নিতে যাচ্ছেন এই নিভৃতচারী কণ্ঠশিল্পী। বলিউড তারকাদের সঙ্গে একই স্টেজে পারফর্ম করবেন তানভীর শাহিন। সাউথ আমেরিকার গায়ানাতে এই কনসার্টটি অনুষ্ঠিত হবে। গায়ানা ন্যাশনাল স্টেডিয়ামে আয়োজনটি অনুষ্ঠিত হবে।

৩০ নভেম্বর দিনব্যাপী এই অনুষ্ঠানের শিরোনাম ‘বলিউড মেগাশো’। যেখানে একমাত্র বাংলাদেশি কণ্ঠশিল্পী হিসেবে পারফর্ম করবেন তানভীর শাহিন। বলিউড তারকাদের ভেতরে পুনম ধিলন ও গোলমাল হিরো আফতাব শিবদাসানি পারফর্ম করবেন।

এ প্রসঙ্গে তানভীর শাহিন বলেন, ‘গায়ানাতে আমি এর আগেও পারফর্ম করেছি। ওখানে আমার বেশ কিছু ভক্ত শ্রোতা-দর্শক তৈরি হয়েছে। যে কারণে ওদের এত বৃহৎ একটি আয়োজনে আমাকে পারফর্ম করার জন্য আমন্ত্রন জানিয়েছে। আমি মনে করি বাংলাদেশের একজন প্রতিনিধি হিসেবেই সেখানে আমি অংশ নিচ্ছি। তবে এ ধরনের শোতে পারফর্ম করলে এক ধরণের প্রতিযোগিতাও অনুভব করি। তবে আয়োজনটি যেহেতু বড়। বিশাল স্টেডিয়ামে শোটি অনুষ্ঠিত হয়। তাই সেই পারফর্মেন্সের জন্য নিয়মিত প্র্যাকটিস চলছে এখন।’

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!