ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার অভিনেত্রী

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ১২:৩৫ পিএম

ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার অভিনেত্রী

ছবি: সংগৃহীত

ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন টালিউড অভিনেত্রী মধুমিতা সরকার। মন্দির থেকে পূজা দিয়ে ফেরার সময় একটি লরি এসে ধাক্কা মারে তার গাড়ির দরজায়। গাড়ির ক্ষতি হয়ে কোনোভাবে রক্ষা পান অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ভূতনাথ মন্দিরে পূজা দেয়ার জন্য গিয়েছিলেন মধুমিতা। সেখান থেকে ফেরার পথেই দুর্ঘটনার কবলে পড়েছেন বলে জানিয়েছেন। একটি দশ চাকার লরি এসে সজোরে ধাক্কা মারে মধুমিতার গাড়িতে। এ সময় সঙ্গে সঙ্গে অভিনেত্রীর গাড়ির চালকের আসন দুমড়ে-মুচড়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে সে কথা জানিয়েছেন টালি তারকা। ভিডিওতে মধুমিতাকে এসব বলতে শোনা যায়। এ সময় তিনি আরও বলেন, একটা ভয়ংকর বিপদ হতে পারতো। যেভাবে ধাক্কা মেরেছে, সামনের চালকের আসনের বাইরের অংশ তো একদম শেষ। আর এ দুর্ঘটনার জন্য লরি চালককে দোষারোপ করেন মধুমিতা। কিন্তু ওই চালকের সরল উক্তি, ভুল করে মেরে দিয়েছেন তিনি। অভিনেত্রী বলেন, ভুল করে? আপনার এই ভুলের জন্য এক ব্যক্তির জীবন চলে যেত।

এ সময় মধুমিতার সঙ্গে থাকা তার গাড়ি চালক চিৎকার-চেঁচামেচি করতে থাকেন। তিনি তো লরি চালকের ড্রাইভিং লাইসেন্স পর্যন্ত দেখতে চান।

এ ব্যাপারে সংবাদমাধ্যমকে টালি অভিনেত্রী বলেন, আমার গাড়িটিকে ধাক্কা দেয়া গাড়িটির চালক একজন বয়স্ক ভদ্রলোক ছিল। এ ঘটনার পর তিনি পালানোর চেষ্টা করেছিলেন।  কিন্তু তার আগেই সব মানুষ ওই লরি চালককে আটক করে।

আরবি/এফআই

Link copied!