ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আদিত্য-শ্রদ্ধার পুনর্মিলন

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৫:৪২ পিএম

আদিত্য-শ্রদ্ধার পুনর্মিলন

আদিত্য-শ্রদ্ধা। ছবি: সংগৃহীত

দুজনেরই মন ভেঙেছে। নিজেরা ভাঙা সম্পর্ক নিয়ে মুখ না খুললেও, বলিউড গুঞ্জন বলছে, নায়ক-নায়িকা দুজনেই সিঙ্গল! হ্যাঁ, এমনই অবস্থা আদিত্য রায় কাপুর এবং শ্রদ্ধা কাপুরের। আদিত্যর সঙ্গে অনন্যা পাণ্ডের প্রেম ভেঙেছে, অন্যদিকে বলি পরিচালক রাহুল মোদির সঙ্গে বিচ্ছেদ হয়েছে শ্রদ্ধার। এসবের মাঝেই যদি মুম্বাইয়ে বৃষ্টি নামে! তাহলে কি পুরনো প্রেম ফিরতে চলেছে?

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। মুম্বাইয়ে এখন একটানা বৃষ্টি। এরই মাঝে এক ফিল্মি পার্টিতে হাজির হয়েছিলেন শ্রদ্ধা ও আদিত্য। গাড়ি থেকে নেমেই দুই নায়ক-নায়িকার মুখোমুখি দেখা। একসময় আদিত্য ও শ্রদ্ধার প্রেম নিয়ে সরগরম ছিল বলিউড। আর সেই প্রেমকে সঙ্গে নিয়েই ‘আশিকি ২’ সুপারহিট।

সেই প্রেম বেশিদিন টেকেনি। মুম্বাইয়ের বৃষ্টিতে ছাতা মাথায় নিয়ে শ্রদ্ধাকে আচমকা আদিত্য়র আলিঙ্গন, যেন ‘আশিকি ২’-এর কথাই মনে করিয়ে দিল। ভিডিও দেখে নেটপাড়া বলছে, হয়তে ফের কাছে আসতে প্রস্তুত আদিত্য ও শ্রদ্ধা।

গত দুবছর ধরে আদিত্য ও অনন্যার প্রেম গুঞ্জন নিয়ে মত্ত ছিল বলিউড। তার পর হঠাৎই খবর অনন্যা ও আদিত্য নাকি ব্রেকআপ করেছেন! এই নিয়ে প্রকাশ্যে কিছু না বললেও, আদিত্য ও অনন্যা দুজনেই হাভেভাবে বুঝিয়ে দিয়েছেন, তাদের সম্পর্কে তিক্ততা এসেছে।

সোশাল মিডিয়ায় অনন্য়া পাণ্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অনন্যাকে একজন জিজ্ঞেস করেছেন, কেমন আছেন তিনি? অনন্যা বলছেন, ‘আসলে আজকাল আত্মাটাই হারিয়ে ফেলেছি। আই লস্ট মাই সোল।’ তবে শ্রদ্ধা কিন্তু তার প্রাক্তনকে নিয়ে একটা শব্দও খরচ করেন না। উলটে, ‘স্ত্রী ২’ ব্লকবাস্টার হওয়ায় ইদানিং আকাশে উড়ছেন শ্রদ্ধা কাপুর।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!