ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

অমিতাভের সঙ্গে ঐশ্বরিয়া, মিটমাট না নয়া দ্বন্দ্ব?

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৪, ০৬:৪০ পিএম

অমিতাভের সঙ্গে ঐশ্বরিয়া, মিটমাট না নয়া দ্বন্দ্ব?

ছবি: সংগৃহীত

বহু আগেই বলিউডে রটে গিয়েছিল অভিষেকের সঙ্গে অশান্তির কারণে মেয়ে আরাধ্যাকে নিয়ে ঐশ্বরিয়া রাই বচ্চন নাকি অমিতাভের বাড়ি জলসা ছেড়েছেন। শোনা গিয়েছিল, ঐশ্বরিয়া নাকি তার মায়ের বাড়িতে রয়েছেন। এমনকী, গুঞ্জনে এসেছিল তিনি নাকি দুবাইয়ে বাংলোও কিনেছেন। এসব গুঞ্জনে যখন মত্ত বলিউড, ঠিক তখনই সোশাল মিডিয়ায় ভাইরাল হল একটি ভিডিও। যেখানে দেখা গেল ঐশ্বরিয়া ও আরাধ্য়া জলসায় ঢুকছেন।

খবর, কোনও বিশেষ বিষয় নিয়েই নাকি আলোচনা করতে জলসায় হাজির হয়েছেন ঐশ্বরিয়া। সূত্রের খবর অনুযায়ী, জয়া বচ্চন বাড়িতে না থাকার কারণেই অমিতাভের সঙ্গে একান্তে দেখা করতে এসেছেন তিনি।

২০০৭ সালে অভিষেক ও ঐশ্বরিয়ার বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন প্রাক্তন বিশ্বসুন্দরী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বরিয়ার একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। শোনা যায়, বিয়ের কিছু দিন পর থেকেই নাকি শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার বনিবনা নেই। এমনকী ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও অভিনেত্রীর দূরত্ব রয়েছে। কিন্তু বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা গত বছরের দিওয়ালির পর থেকে আরও জোরাল হয়।

সেই সময় একদিকে যখন বচ্চন পরিবারের পূজার আয়োজন হচ্ছিল, অন্যদিকে মেয়েকে নিয়ে মুম্বাই ছাড়তে দেখা যায় ঐশ্বরিয়া রাই বচ্চনকে। এই ঘটনার কিছুদিন পরই খবর মেলে, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। এতেই বচ্চন পরিবারে অশান্তির রটনা রটতে থাকে। বিয়ের আংটি খুলে ফেলেছেন ঐশ্বরিয়া, এমন কথাও শোনা যায়।

নিন্দুকরা বলেন, সম্পত্তির ভাগাভাগির জন্যই নাকি চটেছেন ঐশ্বরিয়া। তাহলে কী ঐশ্বরিয়াকে খুশি করতেই নতুন জমি কিনলেন অমিতাভ? এসব বিষয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন বচ্চন পরিবার।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!