ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

১৪ বছর পর প্রিয়দর্শনের সিনেমায় অক্ষয় কুমার

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০৬:৫৪ পিএম

১৪ বছর পর প্রিয়দর্শনের সিনেমায় অক্ষয় কুমার

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত

‘ভুল ভুলাইয়া’, ‘হেরা ফেরি’, ‘ভাগম ভাগ’ থেকে ‘গরম মশলা’, একটার পর একটা ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছে অক্ষয়-প্রিয়দর্শন জুটি। তবে সেদিন বর্তমানে গিয়েছে খিলাড়ির। ক্যারিয়ারে বেশ দুঃসময়ের মধ্যে দিয়েই যাচ্ছেন অক্ষয় কুমার। গত তিন বছরে হিটের মুখ পর্যন্ত দেখেননি! একের পর এক সিনেমা ফ্লপ।

বক্স অফিসে কিছুতেই ম্যাজিক দেখাতে পারছেন না! যে অক্ষয়ের হাত ধরে একের পর এক ব্লকবাস্টার দেখেছে বলিউড, সেই অক্ষয়ের সিনেমা থেকে মুখ ফিরিয়েছে দর্শকরাও। সমস্যা কোথায় অভিনয় না কন্টেন্ট? প্রশ্ন উঠেছে বারবার। তবে এবার ১৪ বছর পর ফের একবার প্রিয়দর্শনের সিনেমায় অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার।

মাঝে পরিচালক-অভিনেতার মান-অভিমানের কথাও শোনা গিয়েছিল। সেই কারণেই অক্ষয়ের সঙ্গে নাকি আর কোনও সিনেমাতে জুটি বাঁধেননি প্রিয়দর্শন। তবে সেই বরফ সম্ভবত গলে গিয়েছে। তাই একসময়কার ব্লকবাস্টার মুখ তথা প্রিয় অভিনেতা অক্ষয়কেই বেছে নিলেন তার পরবর্তী ভূতুড়ে সিনেমার জন্য।

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত

৯ সেপ্টেম্বর, ৫৭ বছর বয়সে পা রাখলেন বলিউডের খিলাড়ি। তার জন্মদিন উপলক্ষেই নতুন সিনেমার ঘোষণা হল। আসছে ‘ভূত বাংলো’। ‘ভুল ভুলাইয়া’র পর দর্শক টানতে আবারও সেই হরর-কমেডি ঘরানাকেই বেছে নিয়েছেন প্রিয়দর্শন। এদিন মোশন পোস্টারেই দেখা গেল খিলাড়ির রহস্যময় চরিত্রের ঝলক। হাতে দুধের বাটি, ঘাড়ে কালো বিড়াল। অক্ষয়ের চোখেমুখে রহস্যজনক অভিব্যক্তি। ২০২৫ সালে মুক্তি পাবে ‘ভূত বাংলো’।

জানা গেছে, চলতি বছরের শেষের দিকে অক্ষয় কুমারকে নিয়ে এই সিনেমার শুটিং শুরু করবেন প্রিয়দর্শন। সিনেমার সিংহভাগ শুটিং হবে কেরালা, শ্রীলঙ্কা এবং গুজরাতে। এই সিনেমায় অক্ষয়ের পাশাপাশি বড় মুখ হিসেবে দেখা যেতে পারে আলিয়া ভাটকে। কাস্টিংয়ে কিয়ারা আদভানির থাকার কথাও শোনা যাচ্ছে।

তবে ‘ভূত বাংলো’ সিনেমার গল্পের অন্যতম ট্যুইস্ট হচ্ছে ‘ব্ল্যাক ম্যাজিক’ বা কালাযাদুকে ঘিরেই আবর্তিত হবে গল্প। ‘ভুল ভুলাইয়া’র মতো এই সিনেমাও কি বক্স অফিসে সুনামী আনতে পারবে অক্ষয়ের ক্যারিয়ারে খরা কাটানোর পাশাপাশি? ২০২৫ সালে চোখ থাকবে সেদিকে।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!