ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

এজেন্টের ভূমিকায় আলিয়া, শেষ আলফা

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৪, ০৭:২২ পিএম

এজেন্টের ভূমিকায় আলিয়া, শেষ আলফা

আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীনই মা হয়েছেন আলিয়া ভাট। তবে ক্যারিয়ার আর মাতৃত্ব ব্যালেন্স করে চলছেন অভিনেত্রী। সম্প্রতি ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সের সিনেমা আলফার শুটিংয়ে কাশ্মীরে পৌঁছেছিলেন আলিয়া। সহ-অভিনেত্রী শর্বরীর সঙ্গে কাশ্মীরে সিনেমার বেশ কিছু দৃশ্যের শুটিং করেছেন রণবীর ঘরণী। রোববার মুম্বাইয়ে কালিনা এয়ারপোর্টে মেয়ে কোলে দেখা মিলল আলিয়ার।

কালিনা বিমানবন্দরের বাইরে দেখা যায় তাকে। মায়ের কাঁধে মাথা রেখে শান্তিতে ঘুমোচ্ছে খুদে। পরনে সাদা রঙা পোশাক, মাথায় ঝাঁকরা চুল। হলুদ রঙের কম্বল রাহার গায়ে জড়িয়ে রেখেছেন আলিয়া। অভিনেত্রী পরেছিলেন কালো ফুল স্লিভ টপ, চোখে রোদচশমা। মেয়ে কোলে দ্রুত গাড়ির ভেতর ঢুকে পড়েন আলিয়া। মেয়েকে নিয়েই আলফার শুটিংয়ে কাশ্মীর উড়ে গিয়েছিলেন আলিয়া।

আলিয়া এবং শর্বরীকে এই সিনেমাতে একটি নতুন অবতারে দেখা যাবে। ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সের প্রথম মহিলা নেতৃত্বাধীন সিনেমায় সুপার এজেন্টের ভূমিকায় অভিনয় করতে প্রস্তুত দুই নায়িকা। সিনেমাটি পরিচালনা করবেন শিব রাওয়াইল। জুলাই মাসে এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা সারেন আলিয়া।

২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বাঁধার পর সেই বছরই নভেম্বরে কন্যা রাহাকে স্বাগত জানান রণবীর ও আলিয়া। আর দু-মাস পরেই দু-বছর পূর্ণ করবে রাহা। জন্মের পর প্রায় এক বছর রাহাকে পাপারাৎজিদের ক্যামেরা থেকে দূরে রেখেছিলেন রালিয়া। তবে গত ক্রিসমাসে স্বেচ্ছায় মেয়েকে সঙ্গে নিয়ে পোজ দেন দুজনে। তারপর থেকে সেই অর্থে মেয়েকে আড়ালে রাখেন না এই তারকা দম্পতি।

আলিয়াকে আগামীতে দেখা যাবে জিগরাতে, যা ১১ই অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ভাসান বালা পরিচালিত এই সিনেমাতে আরও দেখা যাবে বেদাং রায়নাকে। সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় ‘লাভ অ্যান্ড ওয়ার’ সিনেমাতে রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে আলিয়াকে। সিনেমাতে আরও অভিনয় করবেন ভিকি কৌশল।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!