ঢাকা রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪

অমির ‘হাউ সুইট’, আছেন অপূর্ব-ফারিণ

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৪:৩৯ পিএম

অমির ‘হাউ সুইট’, আছেন অপূর্ব-ফারিণ

অপূর্ব ও তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব ও তাসনিয়া ফারিণ। একসঙ্গে বেশকিছু নাটকে জুটি হয়ে অভিনয় করেছেন তারা। প্রথমবারের মতো তাদের জুটি করে ওটিটির জন্য ওয়েব ফিল্ম নির্মাণ করতে যাচ্ছেন হালের দর্শকপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। নাম ‘হাউ সুইট’।

যদিও এ নিয়ে সংশ্লিষ্টরা মুখে কুলুপ এঁটেছেন। আগাম কিছুই বলতে চান না। কারণ, আজ ১৬ অক্টোবর রাতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই সিনেমার আনুষ্ঠানিকতা হবে। যেখানে চমক হিসেবে তুলে ধরা হবে সিনেমার নাম ও পাত্র-পাত্রীকে।

জানা গেছে, ‘হাউ সুইট’ নামের ওয়েব সিনেমাটি আসছে বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে।

সর্বশেষ অপূর্বকে দেখা গেছে হইচই-এর ‘গোলাম মামুন’ সিরিজে। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে এই অভিনেতার ‘চালচিত্র’ সিনেমা। কলকাতার এই সিনেমাটি পরিচালনা করেছে প্রতীপ ডি গুপ্ত।

অন্যদিকে, তাসনিয়া ফারিণকে এখন নাটকে খুব কমই দেখা যায়। কলকাতার ‘আরও এক পৃথিবী’ দিয়ে সিনেমায় ভালো অভিষেক হলেও পর পর দুটি টলিউডের সিনেমা হাতছাড়া হয় তার। তবে মাঝে ঢাকার ‘ফাতিমা’ সিনেমার সুবাদে ইরানের ‘ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’ থেকে পুরস্কৃত হয়ে ভালোই স্বস্তিতে ফিরেছেন অভিনেত্রী। তার চেয়ে বড় বিষয় গান গেয়ে সুপারহিট তকমা তুলে নিয়েছেন এই অভিনেত্রী।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!