ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

৩ ঘণ্টা ধরে শিল্পীদের বৈঠক, আসতে পারে আল্টিমেটাম

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০২:২৫ পিএম

৩ ঘণ্টা ধরে শিল্পীদের বৈঠক, আসতে পারে আল্টিমেটাম

ছবি: সংগৃহীত

টেলিভিশন নাটকের অভিনয়শিল্পীদের সংগঠন ‘অভিনয়শিল্পী সংঘ’র সংস্কার চেয়ে এক হয়েছেন সংগঠনটির সাধারণ সদস্যরা। বর্তমান কমিটির নেতাদের সাড়া না পেয়ে উল্টো সদস্যদের ‘অ-সদস্য’ বলে বৈষম্য তৈরি করেছেন বলে অভিযোগ উঠেছে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে। সংগঠনের সংস্কার চেয়ে শনিবার (০৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় এক হয়েছেন শিল্পীরা। তাদের বৈঠকের তিন ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো আসেনি চূড়ান্ত সিদ্ধান্ত। ধারণা করা হয়েছে বিকেল চারটা নাগাত আসতে পারে চূড়ান্ত সিদ্ধান্ত।

সরেজমিনে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন সদস্যর সঙ্গে কথা বলে জানা গেছে, বেশ কয়েকটি বিষয়ে এক হয়েছেন তারা। তাদের দাবির মধ্যে উল্লেখযোগ্য দাবিগুলো হচ্ছে, সভাপতি আহসান হাবিব নাসিম ও সাধারণ সম্পাদক রওনক হাসানের নেতৃত্বের কার্যনির্বাহী কমিটির মেয়াদ শেষ হয়েছে অনেক আগেই। এরপর আরও এক বছর শেষ হতে চললেও কেন নতুন নির্বাচন দেওয়া হচ্ছে না। এ ছাড়া শিক্ষার্থীদের বিপক্ষে অবস্থান নিয়ে বিবৃতি দেওয়া এবং আলোচিত আলো আসবেই গ্রুপে সক্রিয় ভূমিকা রাখা সহ নানান বিষয়ে সিদ্ধান্ত নিতে যাচ্ছেন তারা। শোনা যাচ্ছে, সভাপতি ও সাধারণ সম্পাদককের বিরুদ্ধে আল্টিমেটাম আসবে।

বৈঠকে উপস্থিত হয়েছেন, আজমেরী হক বাঁধন, এফ এস নাঈম, শ্যামল মাওলা, কাজী নওশাবা, মৌসুমী হামিদ, খায়রুল বাসার, মনোজ প্রামাণিক, সিয়াম নাসির প্রমুখ।

আরবি/এফআই

Link copied!