ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

‘বয়কট সাদিয়া আয়মান’

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ১২:৩৪ পিএম

‘বয়কট সাদিয়া আয়মান’

সাদিয়া আয়মান। ছবি: সংগৃহীত

মধ্যরাতে নিজের ওয়েব ফিল্মের সস্তা প্রচারণা করতে গিয়ে নেটিজেনদের আতঙ্কে ডোবান উঠতি অভিনেত্রী সাদিয়া আয়মান। তার ফেসবুক লাইভে আসার কারণ বুঝতে পেরে চটেছেন নেটাগরিকরা। এমন হটকারি কর্মকাণ্ডের জন্য সাদিয়ার বিচার দাবি করছেন কেউ কেউ।

সাদিয়ার ফেসবুক লাইভটি নিয়ে সামাজিক মাধ্যমে হচ্ছে তুমুল সমালোচনা। কেউ তাকে এক হাত নিয়ে পোস্ট দিচ্ছেন। আবার কেউ কমেন্টে ঝাড়ছেন। এক নেটিজেন মন্তব্যের ঘরে লেখেন, ‘ওর (সাদিয়া আয়মান) বিচার হওয়া উচিত।’ কেউ লিখছেন, ‘বয়কট সাদিয়া আয়মান।’ কারও কারও মতে সাদিয়ার মতো অভিনয়শিল্পীদের বর্জন করা উচিত।

সোমবার দিবাগত মধ্যরাতে নিজের ফেসবুক থেকে লাইভে আসেন সাদিয়া আয়মান। তিনি বলেন, ‘গত কয়েকদিন আগে আমি একটা শুট শেষ করে বাসায় ফিরছিলাম, তখন রাস্তায় যাওয়ার পথে দেখি পা থেকে মাথা পর্যন্ত একজন কালো কেউ আমার গাড়ির সামনে চলে আসে। এরপর গাড়ি থামিয়ে নেমে দেখি সেখানে কেউ নেই।’

এরপর বলেন, ‘এরপরে আমরা নিরাপদে সেখান থেকে বাসায় চলে আসি। তবে চলে আসার পরেও বাসার বিপরীত দিকে আবারও সেই ব্যক্তিকে দেখতে পাই।’ এসময় সাদিয়া বলেন, ‘আমি কথা বলতে কাঁপছি। কিছুক্ষণ আগেও বারান্দা থেকে দেখেছি সেই ব্যক্তি আমার বাড়ির নিচে দাঁড়িয়ে আছে।’

সাদিয়া আয়মান। ছবি: সংগৃহীত

এরপর বারান্দায় চলে যান অভিনেত্রী। সেখানে গিয়ে কালো পোশাকে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে দেখান। এরপর কান্না করতে শুরু করেন। বাড়িতে তিনি বাদে আর কেউ নেই উল্লেখ করে বলেন, ‘দেখুন আপনারা, ওই ব্যক্তি নিচে দাঁড়িয়ে আছে। বাড়িতে আমি বাদে এখন কেউ নেই...’ বলেই কাঁদতে থাকেন অভিনেত্রী।

সাদিয়ার এমন লাইভ দেখে মধ্যরাতে আতঙ্কিত হন নেটিজেনরা। কেউ কেউ তাকে পুলিশ ডাকার পরামর্শ দেন। আবার উৎকণ্ঠা প্রকাশ করেন। এর কিছুক্ষণ পর সাদিয়ার ফেসবুক থেকে মুছে যায় লাইভটি। এতে আরও আতঙ্কিত হয়ে পড়েন নেটাগরিকরা। কেউ কেউ নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে তার খোঁজ জানার চেষ্টা করেন।

নেটিজেনরা মাঝরাতে ঘুম হারিয়ে যখন সাদিয়াকে নিয়ে দুশ্চিন্তাগ্রস্থ ঠিক তখন অভিনেত্রী একটি ছবি প্রকাশ করেন ফেসবুকে। সেখানে দেখা যায় একটি ওয়েব ফিল্মের পোস্টার। কারও বুঝতে বাকি থাকে না  ‘বিভাবরী’ নামের সে ওয়েব ফিল্মটির প্রচারণায় এই নাটক সাদিয়ার। এরপর থেকেই অভিনেত্রীকে ধুয়ে দিচ্ছেন ফেসবুক ব্যবহারকারীরা।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!