ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

পারিবারিক গল্পে ‘ব্রোকেন ফ্যামিলি’

রূপালী ডেস্ক

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০১:৫২ এএম

পারিবারিক গল্পে ‘ব্রোকেন ফ্যামিলি’

পারিবারিক গল্পে ‘ব্রোকেন ফ্যামিলি’। ছবি: সংগৃহীত

এলাকার বেশ কিছু দম্পতির পারিবারিক নানান ঘটনা নিয়ে বাংলাভিশনের নতুন ধারাবাহিক নাটক ‘ব্রোকেন ফ্যামিলি’। আজ (মঙ্গলবার, ২০ অগাস্ট) থেকে বাংলাভিশনে শুরু হচ্ছে নতুন এই ধারাবাহিকটি। রাজিবুল ইসলাম রাজিবের রচনা ও নাসির উদ্দিন মাসুদের পরিচালনায় নাটকটি প্রচারিত হবে প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ৩০মিনিটে।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চাষী আলম, অনিক, ফারজানা আহসান মিহি, পাভেল, মোসাফির সাইদ বাচ্চু, সিয়াম নাসির, মাসুম বাশার, মনিরা মিঠু, রোমেল, আইরিন আফরোজ, স্বর্ণলতা, রিফাত আলম, মিনাকসি, আনোয়ার, নয়ন, রকি খান, রিজভী, পারভেজ আলম, সেলজুক, শারমিন সুলতানা শমী, তাহমিনা ঐশিসহ আরো অনেকে।

গল্পে দেখা যাবে, সংসার জীবনে চরম ব্যর্থ পুরান ঢাকার আলাউল বকশি। তাই তার বাড়িতে বিপত্নীক এবং ডিভোর্স হয়েছে এ রকম পুরুষদের থাকার জন্য আবাসিক মেস খুলেছেন। এখানে ব্যাচেলর কিংবা বিবাহিত পুরুষদের কোনো স্থান নেই।আর এই মেসের বাসিন্দা হলেন রঞ্জু, নিয়াজ, সুলতান ও হাদি। মেসে এই ৪ জন একই রুমে থাকে, তাদের নিজেদের ভেতর প্রায় প্রতিদিন মিল-অমিলের ঘটনা ঘটে। অন্যদিকে, মেসের মালিক আলাউল বকশি একটু পাগলাটে টাইপের মানুষ। হাসি, কান্না, ইমোশন ও সংসার জীবনের কঠিন বাস্তবতা নিয়েই ধারাবাহিকটির গল্প।

আরবি/জেডআর

Link copied!