ঢাকা শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪

মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে আসতে যাচ্ছেন দীপিকা

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৪, ০৮:২৭ পিএম

মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে আসতে যাচ্ছেন দীপিকা

ছবি: সংগৃহীত

বলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন কন্যা সন্তানের মা হন গত ৮ সেপ্টেম্বর। মা হওয়ার পর কেমন আছেন দীপিকা, এ নিয়ে জানতেই উৎসুক তার অনুরাগীরা। হাসপাতাল থেকে ফেরার পথে শেষ দেখা যায় দীপিকাকে। এরপর রণবীর সিংকে প্রকাশ্যে দেখা গেলেও দীপিকাকে আর দেখা যায়নি।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে সবসময় সরব ছিলেন দীপিকা। নিজের মাতৃত্বকাল নিয়ে বেশ কিছু পোস্টও করেছেন তিনি। যদিও কোথাও নিজের ছবি দেননি। অবশেষে অনুরাগীদের অপেক্ষার অবসান হতে চলেছে। মা হওয়ার মাত্র এক মাসের মধ্যে প্রথম প্রকাশ্যে আসতে চলেছেন এই নায়িকা।

ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, ‘সিংঘম এগেইন’ ছবির ঝলক প্রকাশের অনুষ্ঠানে নাকি আসতে চলেছেন দীপিকা। আগামী ৭ অক্টোবর মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানী কালচারাল সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে শোনা যাচ্ছে। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, এই অনুষ্ঠানে করা হয়েছে জাঁকজমক আয়োজন। সেখানে উপস্থিত থাকবেন রণবীর সিং, অজয় দেবগন, অক্ষয় কুমার, কারিনা কাপুর খান ও টাইগার শ্রফ।

তবে এই অনুষ্ঠানের আকর্ষণের কেন্দ্রে দীপিকা পাডুকোন। যেহেতু মা হওয়ার পরে তাকে দেখার জন্য মুখিয়ে অনুরাগীরা।

অন্তঃসত্ত্বা অবস্থায় এই ছবির শ্যুটিং করছিলেন দীপিকা। এই ছবির ট্রেলারের জন্যও বহু দিন ধরে অপেক্ষা করেছিলেন দর্শকেরা। আগামী ১ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরবি/ এইচএম

Link copied!