ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ এর মুকুট জিতলেন ধ্রুবি প্যাটেল

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৩:১৯ পিএম

‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ এর মুকুট জিতলেন ধ্রুবি প্যাটেল

ছবি: সংগৃহীত

‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ২০২৪’-এর মুকুট লাভ করলেন মার্কিন যুক্তরাষ্ট্রে কম্পিউটার ইনফরমেশন সিস্টেমের শিক্ষার্থী ধ্রুবি প্যাটেল । ভারতের বাইরে অনুষ্ঠিত ভারতীয় এই প্রতিযোগিতায় বিজয়ী হয়ে বলিউড অভিনেত্রী এবং ইউনিসেফের রাষ্ট্রদূত হওয়ার ইচ্ছা পোষণ করেছেন ধ্রুবি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী নিউ জার্সির এডিসনে বিজয়ীর মুকুট পরার পর ধ্রবি বলেন, মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড জয় করা নিঃসন্দেহে একটি অবিশ্বাস্য সম্মান। এটি শুধু একটি মুকুট নয়, এর থেকে বেশি কিছু; যা আমার ঐতিহ্য, মূল্যবোধ এবং বিশ্বজুড়ে অন্যদের অনুপ্রাণিত করার সুযোগের প্রতিনিধিত্ব করে।

মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন সুরিনামের লিসা আবদোয়েহাক এবং দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন নেদারল্যান্ডসের মালভিকা শর্মা।

এদিকে মিসেস ক্যাটাগরিতে ক্যারিবিয়ান দেশ ত্রিনিদাদ ও টোবাগোর সুআন মৌতেতে বিজয়ী, স্নেহা নামবিয়ার প্রথম এবং পবনদীপ কৌর দ্বিতীয় রানার আপ হয়েছেন। টিন এজ ক্যাটাগরিতে খেতাব জিতেছেন গুয়াদেলুপের সিয়েরা সুরেত।

প্রসঙ্গত, এই সুন্দরী প্রতিযোগিতাটি নিউইয়র্কভিত্তিক ইন্ডিয়া ফেস্টিভ্যাল কমিটি দ্বারা আয়োজন হয় এবং এর নেতৃত্বে থাকেন ভারতীয়-আমেরিকান নীলম ও ধর্মাতমা শরণ। চলতি বছর ৩১তম আসর অনুষ্ঠিত হয়েছে প্রতিযোগিতাটির। অনুষ্ঠানটি প্রবাসী ভারতীয়দের নিয়ে আয়োজন করা হয়।

আরবি/এফআই

Link copied!