ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

চেহারায় কড়া ওষুধের প্রভাব, সামান্থার আক্ষেপ

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৪:১৮ পিএম

চেহারায় কড়া ওষুধের প্রভাব, সামান্থার আক্ষেপ

ছবি: সংগৃহীত

সামান্থা রুথ প্রভু। ভারতের দক্ষিণী সিনেমায় জনপ্রিয়তার শীর্ষে তিনি। ২০২২ সালের অক্টোবরে তিনি জানান, মায়োসাইটিস নামের এক জটিল রোগে ভুগছেন তিনি। গত বছর চিকিৎসার জন্য অভিনয় থেকে বিরতিও নেন এই অভিনেত্রী। যুক্তরাষ্ট্রে দীর্ঘদিন চিকিৎসা করিয়েছেন।

বর্তমানে অনেকটাই সুস্থ সামান্থা। তবে এই বিরল অসুখ তার জীবনে মারাত্মক প্রভাব ফেলেছে, এমনটাই মনে করেন তিনি। সম্প্রতি ভক্তদের উদ্দেশে নিজের শারীরিক অবস্থা জানিয়ে একটি বার্তা দিয়েছেন সামান্থা। রবিবার (১৫ সেপ্টেম্বর) সামান্থা সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেন।

অভিনেত্রীর এই পোস্টে কিছুটা নিশ্চিন্ত হন অনুরাগীরা। সামান্থা জানান, কড়া ওষুধ খেলেই সবার আগে তার ত্বকের ওপর প্রভাব পড়ে। হঠাৎ শুষ্ক হয়ে যায় ত্বক। কিন্তু এই অবস্থার সঙ্গে লড়াই করেছেন তিনি। তবে এত কিছুর পরেও তিনি উজ্জ্বল ত্বকের অধিকারী। নিজের একগুচ্ছ ছবি এদিন পোস্ট করেন সামান্থা।

পোস্টে অভিনেত্রী লেখেন, ‘ঘুম থেকেই উঠে খুব ভালো লাগছে নিজের ত্বকের জন্য। আজকাল খুব ভালো থাকছে আমার ত্বক। আগের মতো আর আমাকে কনসিলার ব্যবহার করতে হবে না ত্বকের দাগ লুকানোর জন্য।

আমাকে ক্লান্ত লাগছে, এমন মন্তব্যও শুনতে হবে না। এখন আমাকে সবাই ত্বকের ঔজ্জ্বল্যের কারণ জিজ্ঞাসা করছেন।’

অভিনেত্রী কারণস্বরূপ জানান, কয়েক দিন ধরে ত্বক ভালো রাখার জন্য অনেক কিছু করছেন তিনি। তিনি বলেন, ‘অসুস্থ হলেই কড়া ওষুধ খেতে হয়। এই ওষুধের প্রভাব পড়ে আমার ত্বকের ওপরে। পিগমেন্টেশন, শুষ্কতা ও ফোলা ভাব তৈরি হয় ত্বকে।’

তবে এবার এক নতুন পদ্ধতি অনুসরণ করছেন বলে জানান সামান্থা। অভিনেত্রী জানান, রেড লাইট থেরাপি নামক এক ফেসিয়ালের সাহায্য নিচ্ছেন তিনি ত্বকের স্বাস্থ্য ফিরিয়ে আনতে। অভিনেত্রী লেখেন, ‘আমি একটা বিষয় শিখেছি। ত্বক শুধু সৌন্দর্য তুলে ধরে না। বরং আমাদের ভালো থাকার সঙ্গে জড়িয়ে থাকে এই ত্বকের স্বাস্থ্য।’

সামনে সামান্থাকে দেখা যাবে রাজ-ডিকের অ্যাকশনধর্মী সিরিজ ‘সিটাডেল’-এ। সিরিজটিতে সামান্থার সঙ্গে রয়েছেন বরুণ ধাওয়ান। এটি মুক্তি পাবে ৭ নভেম্বর ওটিটি প্ল্যাটফরম প্রাইম ভিডিওতে।

আরবি/এফআই

Link copied!