ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪

এখন ভালো অনুভব করছি: গোবিন্দ

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ১, ২০২৪, ০৩:২৪ পিএম

এখন ভালো অনুভব করছি: গোবিন্দ

গোবিন্দ। ছবি: সংগৃহীত

ভুলবশত নিজের লাইসেন্সকৃত রিভলবার থেকে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি আছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দ। মুম্বাইয়ের একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে এ তারকাকে।

বর্তমানে শারীরিক অবস্থা অনেকটা স্থিতিশীল অভিনেতার। আর হাসপাতাল থেকেই ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে একটি অডিও বার্তা দিয়েছেন তিনি। সেখানে নিজেই শারীরিক অবস্থার কথা জানিয়েছেন।

বলিউড অভিনেতা শারীরিক অবস্থার বর্ণনা করে বলেন, ‘আমি গোবিন্দ। আমার ভক্ত-শুভাকাঙ্ক্ষী, মা-বাবা ও ঈশ্বরের আশীর্বাদে ভালো অনুভব করছি। আমি গুলিবিদ্ধ হয়েছি। তবে এখন ভালো অনুভব করছি।’

তিনি বলেছেন, ‘আমার শরীর থেকে বুলেটটি বের করা হয়েছে। চিকিৎসক ডা. আগারওয়ালকে অনেক অনেক ধন্যবাদ; যারা আমার জন্য প্রার্থনা করেছেন, তাদের সবাইকেও ধন্যবাদ।’

জানা গেছে, মঙ্গলবার (১ অক্টোবর) ভোর ৪টা ৪৫ মিনিটে নিজ বাড়িতে পায়ে গুলিবিদ্ধ হন শিবসেনা নেতা ও অভিনেতা গোবিন্দ। মূলত ভোরে বের হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। এর আগে নিজের লাইসেন্সকৃত রিভলআর চেক করার সময় ভুলবশতই ফায়ার হয়ে যায়। আর গুলিটি তার হাঁটুতে লাগে। এরপর তাৎক্ষণিক হাসপাতালে নেয়া হয় অভিনেতা গোবিন্দকে। এখন মুম্বাইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালে আইসিইউতে রাখা হয়েছে তাকে।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!