ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

গা ঢাকা দিয়ে এবার প্রোফাইল পরিবর্তন করলেন ফেরদৌস

রূপালী ডেস্ক

প্রকাশিত: আগস্ট ৯, ২০২৪, ০৬:৪৭ পিএম

গা ঢাকা দিয়ে এবার প্রোফাইল পরিবর্তন করলেন ফেরদৌস

ফেরদৌস আহমেদ। ছবি: সংগৃহীত

ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে উত্তপ্ত গোটা দেশ। ইতিমধ্যেই পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়েছেন শেখ হাসিনা। আর তারই মন্ত্রীসভায় ছিলেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। বাংলাদেশ উত্তপ্ত হতেই সোমবার (০৫ আগস্ট) থেকে কোনও খোঁজ নেই ফেরদৌসের। এবার উধাও হয়ে গেছে তার ফেসবুকের ছবি।

ছাত্র আন্দোলনের সময়ই ডাক ওঠে যে হাসিনার সরকারের পতন চাই। সোমবারই পদত্যাগ করেছেন তিনি। তারপর বোনের হাত ধরে পালিয়ে যান ভারতে। তার মন্ত্রীসভার আরও একাধিক মন্ত্রী পালাতে গেলে তাদের গ্রেপ্তার করা হয়। গত সোমবার থেকেই কোনও হদিস নেই অভিনেতা তথা সাংসদ ফেরদৌসের। তিনি ২০২৪ সালে বাংলাদেশ নির্বাচনে ঢাকা ১০ আসন থেকে নির্বাচনে বিজয়ী হন।

কানাঘুষোয় শোনা যাচ্ছে তিনিও নাকি প্রাক্তন প্রধানমন্ত্রীর পর পর দেশ ছেড়ে পালিয়েছেন। অভিনেতাও নাকি ভারতেই আশ্রয় নিয়েছেন। যদিও এ ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

ফেরদৌস এক সময় কলকাতার একাধিক সিনেমায় চুটিয়ে নিয়মিত কাজ করতেন। এই বিপদের সময় তার ওপর দেশকেই নিরাপদ আশ্রয় বলে মনে হয়েছে। যদিও কেউ কেউ আবার দাবি করেছেন ফেরদৌস মোটেই দেশ ছাড়েননি। বরং তিনি বাংলাদেশে কোথাও গা ঢাকা দিয়ে আছেন।

বর্তমানে অভিনেতা তার মোবাইল বন্ধ রেখেছেন। গত সপ্তাহে তাকে শেষবার দেখা যায়। বিটিভি ভবনে সেই সময় কত কী ক্ষতি হয়েছে সেটা দেখার জন্য তিনি কয়েক জনের সঙ্গে সেখানে গিয়েছিলেন সবটা সরেজমিনে দেখতে। তারপর আর তাকে দেখা যায়নি।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!