ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

ফোবানা মাতালেন জায়েদ খান

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০৬:৩৪ পিএম

ফোবানা মাতালেন জায়েদ খান

চিত্রনায়ক জায়েদ খান। ছবি: সংগৃহীত

আলোচিত চিত্রনায়ক জায়েদ খান গত এক বছরে মালয়েশিয়া, সিঙ্গাপুর, দুবাই, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়াসহ প্রায় ১০টি দেশে শো করতে গিয়েছেন। বিদেশেই বেশি কাটছে তার সময়। বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন এই চিত্রনায়ক। গত ২৫ জুন থেকে দেশে নেই তিনি। শো নিয়ে বিদেশের মাটিতে দাঁপিয়ে বেড়াচ্ছেন।

সম্প্রতি এই অভিনেতা ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশন ইন নর্থ আমেরিকার (ফোবানা) ৩৮তম সম্মেলন পারফর্ম করেছেন। সেখানে প্রায় ২৫ হাজার বাংলাদেশির উপস্থিতিতে মাতিয়েছেন বলে মুঠোফোনে দৈনিক রূপালী বাংলাদেশ-কে জানিয়েছেন এই অভিনেতা।

ছবি: সংগৃহীত

জায়েদ খান বলেন, ‘এক বছর ধরেই শো নিয়ে ব্যস্ত সময় পার করছি। দেশের পাশাপাশি ব্যস্ততা বেড়েছে বিদেশের মাটিতেও। ৩৮তম ফোবানা সম্মেলন পারফর্ম করেছি। এই অনুষ্ঠানে প্রায় ২৫ হাজার বাঙালি উপস্থিত ছিলেন। তখন মনে হয়েছে এ যেন এক টুকরো আমার সোনার বাংলাদেশ।’

এদিকে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে সম্প্রতি হত্যা মামলা হয়েছে। ৯ বছর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালিয়ে হত্যাচেষ্টার অভিযোগে তিনি সহ ৫০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তবে এটি সম্পূর্ণ ভিত্তিহীন মামলা, দাবি জায়েদের।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!