ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

মন ভাঙল তানিয়া বৃষ্টির

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৪, ০৭:১০ পিএম

মন ভাঙল তানিয়া বৃষ্টির

তানিয়া বৃষ্টি। ছবি: সংগৃহীত

তার শুরুটা মডেলিং দিয়ে। এরপর কাজ করেন টিভি নাটকে। পরবর্তীতে অভিষেক হয় বড় পর্দায়। নাটকে কাজ করে অল্প দিনেই সাবলীল অভিনয় দিয়ে দর্শকমহলে বেশ দর্শকপ্রিয়তা পান তিনি। এরপর শুধু এগিয়ে যাওয়ার গল্প। দীর্ঘদিনের পথচলায় অভিনয়ে তিনি নিজেকে গড়ে তুলেছেন আপন মেধায়। নির্মাতারা যে কোনো ধরনের চরিত্রের জন্য তার ওপর অনায়াসে আস্থা রাখতে পারেন। বলছি দর্শকপ্রিয় অভিনেত্রী তানিয়া বৃষ্টির কথা। বর্তমানে টিভি নাটকে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। সম্প্রতি দক্ষিণ কোরিয়ায় শুটিং করেছেন ‘লাভ লক’, ‘মনে পড়ে তোমাকে’ ও ‘রিফ্লেকশন অব লাভ’ নামের তিনটি নাটকের। এ ছাড়া শেষ করেছেন ‘চেয়েছিলাম’ নাটকের কাজ। বর্তমানে নাটকগুলো প্রচারের অপেক্ষায় আছে।

এদিকে, বেশ কয়েক বছর ধরে অভিনেতা আরশ খানের সঙ্গে তানিয়া বৃষ্টির প্রেম ও বিয়ের গুঞ্জন চলছে। বরাবরই বিষয়টি নিয়ে নীরব ছিলেন বৃষ্টি। সম্প্রতি এক গণমাধ্যমে বৃষ্টি দাবি করেন, তাদের মধ্যে প্রেম বা সম্পর্ক নেই। তিনি বলেন, ‘একসঙ্গে অনেক নাটকে জুটি হয়ে কাজ করেছি। এ কারণে আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল। আসলে ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম। দুজনের বাসাও কাছাকাছি ছিল। ওই সময় আমাদের অনেক কাজ হয়েছে। তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশিপ আর নেই।’

তানিয়া বৃষ্টি। ছবি: সংগৃহীত

খবর রয়েছে, দীর্ঘ সময় আরশের সঙ্গে প্রেম ছিল বৃষ্টির। মাঝে কয়েকবার সেই প্রেমে ফাটল দেখা দিলেও কিছুদিন পর স্বাভাবিক হয়ে যেত। এমনকি চুপিসারে তারা বিয়ে করে সংসার পেতেছিলেন। যা দুজনের ঘনিষ্ট সূত্র নিশ্চিত করেছে। রাজধানীর মহানগর প্রজেক্টে একই বাসায় দীর্ঘদিন তারা বাসবাস করেন। গেল রোজার ঈদ একসঙ্গে কাটিয়েছেন আরশ-বৃষ্টি। তবে তার কিছু দিন পর তাদের সম্পর্কে ফাটল ধরে। এরপর থেকে তাদের মুখ দেখাদেখি বন্ধু। সরাসরি শিকার না করলেও কখনো প্রেমের কথা অস্বীকার করেননি আরশ খান।

নির্মাতাদের আস্থার প্রতি শ্রদ্ধা রেখেই তানিয়া বৃষ্টি ভালো গল্পে চ্যালেঞ্জিং চরিত্রগুলোতে কাজ করে বর্তমান সময়ে এসে নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে প্রমাণ করতে সক্ষম হয়েছেন। কখনোই তারকা খ্যাতির দিকে তার মনোযোগ ছিল না। মডেলিং থেকে ছোট পর্দায় এবং তারপর রুপালি পর্দায় অভিনয় শুরু করেন তানিয়া। ‘ঘাসফুল’ চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। এরপর বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করলেও নিয়মিত হয়েছেন টিভি নাটকে। ভিন্ন ভিন্ন গল্পে তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। তানিয়া বৃষ্টি এখন নিয়মিত অভিনয় নিয়েই থাকতে চান।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!