ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪

হোটেলে রাত ১২টায় ঘরে এসে কড়া নাড়তেন নায়ক: মল্লিকা

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০২:২৪ পিএম

হোটেলে রাত ১২টায় ঘরে এসে কড়া নাড়তেন নায়ক: মল্লিকা

ছবি: সংগৃহীত

বলিউডে একসময় পর্দার জনপ্রিয় মুখ ছিলেন মল্লিকা শেরাওয়াত। ইমরান হাশমির সঙ্গে তার রসায়ন আলোড়ন ফেলেছিল পুরো বলি প্রাঙ্গনে। তবে গত কয়েক বছর ধরে তাকে দেখা যায়নি। বলিউড থেকে কিছুটা দূরেই ছিলেন তিনি।

কিন্তু বহু দিন পরে ‘ভিকি বিদ্যা কা বো ওয়ালা ভিডিও’ সিনেমাতে ফের অভিনয় করেছেন মল্লিকা শেরাওয়াত। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড ইন্ডাস্ট্রিতে তার এক ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমে তিনি জানান, এক সহ অভিনেতার কাছে হেনস্তার শিকার হয়েছিলেন অভিনেত্রী। দুবাইয়ে একটি সিনেমার শুটিং করতে গিয়ে এ অভিজ্ঞতা হয় তার।

মল্লিকা বলেন, ‘দুবাইয়ে একটি বড় মাপের সিনেমার শুটিং করছিলাম। একাধিক বড় তারকা ছিলেন সিনেমাটিতে। এই সিনেমা বক্স অফিসে বিপুল সাড়া ফেলেছিল। দর্শকের এটি পছন্দ হয়েছিল। আমিও একটি মজার চরিত্রে অভিনয় করেছিলাম।’

এরপর বলেন দুঃসহ অভিজ্ঞতার কথা। তার ভাষ্য, ‘দুবাইয়ের হোটেলে রোজ রাত বারোটায় আমার ঘরে এসে কড়া নাড়তেন সিনেমার নায়ক। কড়া নাড়ার এমন জোর ছিল, আমি ভাবতাম, দরজাটা বোধহয় ভেঙেই গেল। ওই নায়ক আমার রুমে আসতে চাইতেন। আমি জানতাম, এটা আমি কখনোই হতে দেব না। এরপরে ওই নায়ক আর আমার সঙ্গে কোনো কাজ করেননি।’

তবে সে নায়কের নাম উল্লেখ করেননি মল্লিকা। যদিও তার বর্ণনা শুনে নেটিজেনদের ধারণা ২০০৭ সালের ‘ওয়েলকাম’ এর কথা বলেছেন নায়িকা। অক্ষয় কুমারের কীর্তি হতে পারে এটা। কারও মতে এটা নানা পাটেকার!

আরবি/এফআই

Link copied!