ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
‍‍`আলো আসবেই‍‍`

‘গ্রুপে আমি কখনো প্রবেশ করিনি’

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৪, ১১:০৩ এএম

‘গ্রুপে আমি কখনো প্রবেশ করিনি’

ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের সঙ্গে সংহতি জানিয়ে শোবিজের অনেক অভিনয়শিল্পীই প্রতিবাদ জানান, এমনকি রাজপথেও নেমে আসেন। তবে এদের মধ্যে কেউ কেউ দলীয় ট্যাগে ছাত্রদের বিপক্ষে কথা বলেছেন। সরকার পতনের পর তাদের কৃতকর্মের অনেককিছুই এখন জনসম্মুখে আসছে।

সম্প্রতি সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া কিছু স্ক্রিনশটে দেখা গেছে, আন্দোলনে ছাত্রদের ওপর গরম পানি ঢেলে দিতে বলেছিলেন শোবিজেরই কয়েকজন অভিনেত্রী। সাবেক তথ্যপ্রতিমন্ত্রী এ আরাফাত ও সংসদ সদস্য ফেরদৌসের নেতৃত্বে ‍‍`আলো আসবেই‍‍` নামক একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের কিছু স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এরই মধ্যে ওই গ্রুপের অভিনেতা মিলন ভট্টাচার্য ভোল পাল্টে ক্ষমা চেয়ে স্ট্যাটাস দিয়েছেন। যদিও কিছুক্ষণ পর স্ট্যাটাসটি সরিয়ে নিয়েছেন তিনি। এবার নিজের অবস্থান জানান দিলেন জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু।

তিনি ফেসবুক স্ট্যাটাসে বলেন, হোয়াটসঅ্যাপে ‘আলো আসবেই’ গ্রুপে এড হওয়া প্রসঙ্গে আমার কিছু কথা- একটা গ্রুপের এডমিনের কাছে ফোন নম্বর থাকলেই তিনি সেই গ্রুপে যাকে খুশি, যতজন খুশি এড করতে পারেন। অনেক গ্রুপ আছে সেখান থেকে চাইলেও কেউ বের হতে পারে না। যদি এডমিন তাকে ডিলিট না করে।

এই অভিনেতা আরও বলেন, আলো আসবেই গ্রুপে আমি কখনো প্রবেশ করিনি বা কে কি লিখছে আমি যদি ওখানে না দেখি আমি কি করে জানবো ওখানে কি লিখছে। ঢালাও ভাবে কাউকে দোষারোপ করা বা সমালোচনা করা ঠিক না।

আরবি/জেআই

Link copied!