ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

এমন একটা সিনেমা করতে চেয়েছিলাম: শাহরুখ খান

রূপালী ডেস্ক

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ১২:৪৩ পিএম

এমন একটা সিনেমা করতে চেয়েছিলাম: শাহরুখ খান

শাহরুখ খান। ছবি: সংগৃহীত

চার বছরের বিরতির পর বড় পর্দায় প্রত্যাবর্তনকে স্মরণীয় করে রাখেন বলিউডের ‘কিং খান’খ্যাত শাহরুখ খান। পর পর সুপারডুপার হিট ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডানকি’ দিয়ে গেল বছরটা নিজের করে নিয়েছিলেন তিনি। এরপর থেকেই দর্শক-ভক্তদের তুমুল আগ্রহ তার নতুন সিনেমাকে ঘিরে।

গেল বছরের শেষের দিকে বিভিন্ন সূত্র জানায়, সুজয় ঘোষের নতুন সিনেমাতে অতিথি চরিত্রে দেখা যাবে তাকে। তবে পরে জানা যায়, অতিথি চরিত্রে নয়, সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রেই দেখা যাবে শাহরুখকে। এবার ‘কিং খান’ নিজেই জানালেন সিনেমাটিতে অভিনয়ের কথা।

শাহরুখ খান বলেন, ‘আমি ‘কিং’ বলে একটা সিনেমা করছি এখন। সিনেমায় অভিনয়ের জন্য ওজন কমিয়েছি, যেন অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময় আমার দুর্বলতা প্রকাশ না পায়। তবে খুবই আকর্ষণীয় হতে চলেছে এই সিনেমাটি। কারণ এটি একটি কুল, ইমোশনাল সিনেমা যা সবার ভালো লাগবে। আমি গত ৭-৮ বছর ধরে এমন একটা সিনেমা করতে চেয়েছিলাম। তখনই ভাবলাম সুজয় সেই যোগ্য মানুষটি হবেন যিনি এই সিনেমা বানাতে পারবেন।’

শাহরুখের জন্য ‘কিং’ সিনেমাটি আরও একটি কারণে স্পেশাল। কেননা সিনেমাটিতে অভিনয় করছেন তার নিজের কন্যা সুহানা খানও। জানা গেছে, সিনেমাটির খল চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। তবে শাহরুখ-ভক্তদের জন্য দুঃসংবাদ হচ্ছে, সিনেমাটি চলতি বছর মুক্তি পাবে না। ‘কিং’-এ ‘রাজা’ শাহরুখকে দেখতে ভক্তদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!