ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

শান্ত প্রসঙ্গে কৌশানী বললেন, ‘আমার থেকে নানা উপদেশ নিত’

রুপালী ডেস্ক

প্রকাশিত: আগস্ট ৬, ২০২৪, ০৩:০৪ এএম

শান্ত প্রসঙ্গে কৌশানী বললেন, ‘আমার থেকে নানা উপদেশ নিত’

শান্ত খান ও কৌশানী মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত

অশান্তির আবহ দেশজুড়ে। দেশে ছেড়েছেন শেখ হাসিনা। পদত্যাগ করেছেন প্রধানমন্ত্রীর পদ থেকে। একের পর এক অশান্তির খবর। এর মাঝেই সোমবার (০৫ আগস্ট) সন্ধ্যা আরও এক দুঃসংবাদ। চলচ্চিত্র প্রযোজক ও চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সেলিম খান ও তার ছেলে চিত্রনায়ক শান্ত খানকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

সেলিম খান ছিলেন শাপলা মিডিয়ার কর্ণধার। তার সঙ্গে টলিউডের দেব থেকে অঙ্কুশ, বনিদের যোগাযোগ ছিল। টলিউডে বেশ কিছু কাজ করার কথাও ছিল তার। এ ছাড়া তার ছেলে শান্তর সঙ্গে সিনেমা করেছেন কৌশানী মুখোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ‘পিয়া রে’ সিনেমাতে শান্তর নায়িকা ছিলেন কৌশানী। বর্তমানে সিনেমাটি মুক্তির অপেক্ষায়। নায়কের মৃত্যুর খবর শুনেই স্তব্ধ কৌশানী। ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না সত্যিই এটা হয়েছে।’

চাঁদপুরের বাগড়াবাদ এলাকায় বাবা ছেলে পিস্তল উচিয়ে গুলি করার সময় জনতা গণপিটুনি দিয়েছে। সোমবার (০৫ আগস্ট) সন্ধ্যার পর সদর উপজেলার বাগড়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

কৌশানী বলেন, ‘আমার সঙ্গে ছাড়াও টলিউডের অনেকেরই শাপলা মিডিয়ার সেলিম ভাইয়ের সঙ্গে যোগাযোগ ছিল। শান্তর চাঁদপুর এলাকার নিজের একটা রাজত্ব ছিল। আমি ওখানে যাওয়ার পর ঢাকা ঘোরানো থেকে সিম কার্ড সংগ্রহ, সব কিছুর ব্যবস্থা করে দিয়েছিল। মানুষকে ভালোবাসত। আমি যেহেতু অভিজ্ঞতায় বড় আমার থেকে নানা উপদেশ নিত। আমি ভাবতেই পারছি না এমন।’

অনেক আগেই শেষ হয়েছে কৌশানী-শান্ত জুটির ‘পিয়া রে’ সিনেমার কাজ। এই নায়িকা বলেন, ‘এখন তো আর সিনেমাটাও মুক্তি পাবে না।’

প্রযোজক সেলিম খান ২০১৮ সালে গড়ে তোলেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। একই বছরে শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ চলচ্চিত্রের মাধ্যমে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। এরপর বেশকিছু চলচ্চিত্র প্রযোজনা করেছেন তিনি।

অন্যদিকে, ২০১৯ সালে ঢালিউডে অভিষেক ঘটে শান্ত খানের। ‘প্রেম চোর’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আসেন তিনি। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন তরুণ এই অভিনেতা।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!