ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

আয়ের রেকর্ড গড়ল ‘দেভারা’

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৬:৩৮ পিএম

আয়ের রেকর্ড গড়ল ‘দেভারা’

ছবি: সংগৃহীত

মুক্তি পেয়েই বক্স অফিসে রীতিমত কাঁপন ধরিয়ে দিয়েছে দক্ষিণের জনপ্রিয় তারকা জুনিয়র এনটিআর অভিনীত এই বছরের অন্যতম বহুল প্রতীক্ষিত সিনেমা ‘দেভারা’। মুক্তির প্রথম দিনেই বাজেটের এক-তৃতীয়াংশ আয় করে ফেলেছে এই সিনেমা। এবার মুক্তির দ্বিতীয় দিনে ২০০ কোটির বেশি আয়ের রেকর্ড গড়ল এই সিনেমা।

বলিউড মুভি রিভিউজ বলছে, মুক্তির প্রথম দিনে বক্স অফিসে বিশ্বব্যাপী সিনেমাটি যেখানে ১৫৭ কোটি রুপি আয় করেছে, সেখানে দ্বিতীয় দিনে সিনেমাটির আয় কমে দাঁড়িয়েছে ৫৫ কোটি রুপি। আর দুদিন মিলিয়ে বিশ্বব্যাপী সিনেমাটির আয় দাঁড়িয়েছে ২১২ কোটি রুপি।

সিনেমাতে জুনিয়র এনটিআরের অভিনয় সত্যিই প্রশংসনীয়। তবে পরিচালক কোরাতলা শিভা চিত্রনাট্যের ফাঁকফোকর ভরাট করতে পুরোপুরি মন না দিলেও অভিনেতা সেই কাজটি করে ফেলেছেন। বিশেষ করে আয়ুধা পূজা গানে এবং একটি বিয়ের দৃশ্যে অভিনেতার অভিনয় ব্যাপক প্রশংসনীয় হয়েছে। তবে সিনেমাতে দ্বৈত চরিত্রে থাকা বাবা-ছেলের চরিত্রে অভিনয় করার ক্ষেত্রে, ছেলের চরিত্রে এনটিআর এর অভিনয়ে কিছুটা খামতি ছিল।

এনটিআর ছাড়াও ভৈরার চরিত্রে দর্শকদের আকর্ষণ কেড়েছে সাইফ আলী খান। খলনায়কে চরিত্রে সিনেমাতে অনেকটাই উতরে গেছেন এই তারকা। এছাড়াও জাহ্নবীকে দেখা গেছে জুনিয়র এনটিআরের প্রেমিকার চরিত্রে। দক্ষিণী সিনেমাতে অভিষেকের ক্ষেত্রে তিনিও বেশ ভালো করেছেন। তবে সব কিছুর পরেও সিনেপ্রেমীরা বলছেন, গল্পটা আরও ভালো হতে পারতো৷

এনটিআর আর্টস এবং যুবসুধা আর্টসের ব্যানারে কোসারাজু হরি কৃষ্ণ ও সুধাকর মিক্কিলিনেনি সিনেমাটি প্রযোজনা করেছেন। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পেয়েছে এই সিনেমাটি।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!