ঢাকা বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

বিবাহবিচ্ছেদের আবেদন করলেন জেনিফার লোপেজ

রূপালী ডেস্ক

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০৬:১০ পিএম

বিবাহবিচ্ছেদের আবেদন করলেন জেনিফার লোপেজ

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, বিচ্ছেদের পথে হাঁটছেন হলিউডের জনপ্রিয় তারকা দম্পতি জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। শেষ পর্যন্ত গুঞ্জনকে সত্য প্রমাণ করে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদের আবেদন করলেন জেনিফার লোপেজ।

টিএমজেডের প্রতিবেদন অনুসারে, মঙ্গলবার (২০ আগস্ট) তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন কোনো আইনজীবী ছাড়াই বিবাহ বিচ্ছেদের আবেদন করেন লোপেজ। বিচ্ছেদের তারিখ হিসাবে ২০২৪ সালের ২৬ এপ্রিল দিনটা নির্দিষ্ট করেছেন তিনি।

জানা যায়, দুজন অনেকদিন ধরেই আলাদা থাকছিলেন। তবে প্রথমদিকে এমন প্রতিবেদনেও মুখ খোলেননি তারা। কিছুদিন আগেই পূর্বনির্ধারিত গ্রীষ্মকালীন কনসার্টগুলো বাতিল করেন লোপেজ। তখনই গুঞ্জন ওঠে সম্পর্ক নিয়ে জটিলতার কারণেই কনসার্ট বাতিল করেছেন তিনি। যদিও বিবৃতিতে লোপেজ বলেছিলেন, পরিবারকে সময় দিতে সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

২০০১ সালে প্রথম সম্পর্কে জড়িয়েছিলেন জেনিফার-বেন। ২০০২ এর নভেম্বরে বাগদানও সারেন তারা। পরের বছর বিয়ে হওয়ার কথা থাকলেও তা আর বাস্তবায়িত হয়নি। ২০০৪ সালে ভেঙে যায় তাদের সম্পর্ক। তার প্রায় ১৭ বছর পর ২০২১ সাল থেকে ফের একসঙ্গে দেখা যায় জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেককে। বছর ঘুরতে না ঘুরতেই বিয়েও করে নেন তারা। একসঙ্গে থাকার জন্য নতুন বাড়িও কিনেছিলেন তখন।

বেন এবং জেনিফার কাররোই এটা প্রথম বিচ্ছেন নয়। বেন দ্বিতীয়বারের জন্য এবং জেনিফার চতুর্থবারের জন্য বিবাহবিচ্ছেদ করছেন। ২০০৪ সালে গায়ক মার্ক অ্যান্থনিকে বিয়ে করেন লোপেজ। ২০১৪ সালে বিবাহবিচ্ছেদ হয়। তাদের দুই সন্তান আছে। বেন অ্যাফ্লেকের সঙ্গে এটি লোপেজের চতুর্থ বিয়ে। অন্যদিকে, ২০০৫ সালে অভিনেত্রী জেনিফার গার্নারকে বিয়ে করেছিলেন বেন। ২০১৮ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। বেন ও গার্নারের তিনটি সন্তান আছে।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!