ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

সিঁদুর খেলায় মাতলেন কাজল-রানি

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ০৬:১৫ পিএম

সিঁদুর খেলায় মাতলেন কাজল-রানি

কাজল ও রানি। ছবি: সংগৃহীত

দেখতে দেখতে পূজা শেষ। দশমীতে মা দুর্গার বিদায়ের পালা। চোখে জল নিয়েই দুর্গাকে বরণ, শেষে সিঁদুরখেলা। মুম্বাইয়ের মুখার্জি বাড়িতেও বরণ ও সিঁদুর খেলায় মেতে উঠলেন কাজল, রানি মুখার্জী, তনিশারা। ঢাকের তালে কিছুটা নেচেও নিলেন। আর মণ্ডপেই কোলাকুলিতে মেতে উঠলেন মুখার্জি বাড়ির লোকেরা। আর সেই ভিডিও ভাইরাল এখন সোশাল মিডিয়ায়।

মুম্বাইয়ে দুর্গাপূজো মানেই কাজল-রানিদের বাড়ির দুর্গাপূজা। বলিউডের প্রায় সব সেলেবরাই হাজির হন এই পূজায়। জয়া বচ্চন থেকে শুরু করে রণবীর, আলিয়া, ক্যাটরিনা, সব ব্যস্ততা ঝেরে ফেলে একটিবারের জন্য হলেও আসেন এই বাড়ির প্রতিমা দর্শনে। অন্যদিকে, সেলেব কেতা ঝেরে ফেলে এই কদিন রানি ও কাজল একেবারে ঘরের মেয়ে। একজোট হয়ে পূজার কাজে হাত লাগান। প্রসাদ পরিবেশন করেন কোমরবেঁধে। এই কদিন তারা বলি নায়িকা নয়, বরং একেবারে বাঙালি কন্যা।

প্রসঙ্গত, সারা বছর বলিউড অভিনেত্রী কাজল। তবে পূজার ক’টা দিন একেবারে বাড়ির মেয়ে। এবারও তার অন্যথা হয়নি। পূজার দিনগুলো মুম্বাইয়ের মুখোপাধ্যায় বাড়িতেই কাটছে কাজলের। তবে অষ্টমীর দিন একেবারে রণংদেহি মেজাজে ছিলেন নায়িকা। পূজা দিতে আসা আলিয়া ভাটের সামনে দেন জোর ধমক।

কাদের উপরে রেগে গেলেন কাজল? আসলে মুখোপাধ্যায় বাড়ির পূজা মানেই গ্ল্যামারের দ্যুতি। কাজল, রানি মুখোপাধ্যায়ের পাশাপাশি এবার দেখা গেছে জয়া বচ্চন, রণবীর কাপুরদের। শাড়ি পরে অষ্টমীর অঞ্জলি দিতে আসেন আলিয়া। কাজলের বোন তনিশার পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। নায়িকাদের দেখতে ভিড় উপচে পড়ে। ছবির তাগিদে কেউ কেউ জুতো পরেই পূজার জায়গায় চলে যান। এতেই চটেন কাজল।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!