ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪

কঙ্গনার বড় চমক!

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০৫:০৭ পিএম

কঙ্গনার বড় চমক!

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত

একের পর এক সিনেমা করছেন। কিন্তু খবরে থাকলেও বক্স অফিসে কিন্তু হিটের মুখ দেখছেন না কঙ্গনা রানাউত। তার উপর এখন তো আবার রাজনীতি আর ফিল্মি ক্যরিয়ার পাশাপাশি। বিতর্কও রয়েছে। কিন্তু এসব নিয়ে মাথা ঘামাচ্ছেন না কঙ্গনা। বরং, ‘এমার্জেন্সি’ বিতর্ক ভুলে এবার আরও বড় চমক দিতে তৈরি বলিউড কুইন।

খবর, কঙ্গনাকে নাকি এবার দেখা যাবে ট্রিপল রোলে। তন্নু ওয়েডস মন্নু ৩ সিনেমাতে এমনই চমক দিতে চলেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, কঙ্গনার কল্যাণেই নাকি ফের বড় পর্দায় আসতে চলেছে ‘তন্নু ওয়েডস মন্নু’র নতুন সিক্যুয়েল। চিত্রনাট্য নাকি একদম তৈরি। সেই চিত্রনাট্য পড়ে সবুজ সংকেতও দেখিয়েছেন কঙ্গনা।

শোনা যাচ্ছে, এই সিনেমাতে আর মাধবনের চরিত্র অর্থাৎ মন্নুকে খুব একটা গুরুত্ব দেওয়া হবে না। বরং ‘তন্নু ওয়েডস মন্নু’ সিনেমাতে কঙ্গনার বাড়ির ভাড়াটে আইনজীবীর চরিত্র চিন্টু কুমারকেই গুরুত্ব দিয়ে গল্প এগোবে। চিত্রনাট্যকার হিমাংশু শর্মা নতুন ‘তন্নু ওয়েডস মন্নু’তে চিন্টু কুমার ও তন্নু অর্থাৎ কঙ্গনার মধ্যে প্রেমের সম্পর্ক দেখাবেন।

‘তন্নু ওয়েডস মন্নু’ আগের দুটো সিনেমাতে আর মাধবন ও কঙ্গনা জুটির নানা রসায়ন নজরে এসেছিল। তবে নতুন সিনেমাতে কঙ্গনার সঙ্গে জুটি বাঁধবেন অভিনেতা মহম্মদ জিসান আয়ূব। আগের দুটি সিনেমাতে জিসানকে দেখা গিয়েছিল আইনজীবী চিন্টু কুমারের চরিত্রে। শোনা যাচ্ছে কঙ্গনার এই নতুন সিনেমাতে দেখা যেতে পারে দক্ষিণী তারকাকেও।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!