ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

‘বাচ্চাদের মায়াবী মুখগুলো দেখলে বুকটা ছটফট করে’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৬:৫৪ পিএম

‘বাচ্চাদের মায়াবী মুখগুলো দেখলে বুকটা ছটফট করে’

ছবি: সংগৃহীত

ঢাকা: ভয়াবহ বন্যায় ভাসছে দেশের একটা অংশ। বন্যাদুর্গতদের উদ্ধারে ইতিমধ্যে সেনাবাহিনীর পাশাপাশি কোস্ট গার্ড, বিজিবি ও নৌবাহিনী যোগ দিয়েছে। সঙ্গে আছে সাধারণ মানুষও। তবে বসে নেই তারকা শিল্পীরাও। তারা বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়েছেন।

এবার তাদের পাশে দাঁড়ালেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরই মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে বন্যার্তদের গণত্রাণ সংগ্রহে সহযোগিতায় শামিল হয়েছেন তিনি।

দেশে আকস্মিক বন্যায় অসহায় হয়ে পড়া মানুষের জন্য আমার পক্ষ থেকে ছোট্ট একটু উপহার জানিয়ে ফেসবুকে অপু বিশ্বাস লেখেন, দেশের বিভিন্ন অঞ্চলে লক্ষ লক্ষ মানুষ পানি বন্দি হওয়ায় মনটা ভালো নেই। অসহায় হয়ে পড়া মানুষগুলোর আর্তনাদ দেখলে মন চায় ছুটে যাই তাদের কাছে। অসহায় বাচ্চাদের মায়াবী মুখগুলো দেখলে বুকটা ছটফট করে, কারণ আমার নিজের ও ছেলে আছে। এইসব ছোট্ট বাচ্চাদের মাঝে আমি আমার ছোট্ট জয়কে খুজে পাই। কিন্তু আমার একমাত্র ছেলে জয়কে রেখে তাদের কাছে ছুটে যেতে পারছি না।

শুরু থেকেই বানভাসিদের সঙ্গে রয়েছেন জানিয়ে অপু লেখেন, বন্যার প্রথম থেকে আমি আমার জায়গা থেকে বিভিন্ন টিম, ফাউন্ডেশনে সহায়তা করে চেষ্টা করে যাচ্ছি বন্যার্থদের পাশে থাকার। আমরা সবার যার যার জায়গা থেকে বন্যায় অসহায় হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়াই। তাহলেই ঘুরে দাড়াবে আমাদের সোনার বাংলাদেশ

আরবি/ এইচএম

Link copied!