ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

কিশোরের হেনস্তার শিকার উরফি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ০৫:৩১ পিএম

কিশোরের হেনস্তার শিকার উরফি!

ছবি: সংগৃহীত

আজব-অদ্ভুত সব পোশাক পরে বেশির ভাগ সময়ই মানুষের বিরক্তি আর হাসির খোরাকে পরিণত হন উরফি জাভেদ। তবে এগুলোকে তোয়াক্কা না করে নিজের মতই চলেন উরফি। সম্প্রতি পরিবারসহ রেস্তরাঁয় খেতে গিয়ে ১৫ বছরের কিশোরের কাছে তিনি হেনস্তার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, মা জাকিয়া সুলতানা, বোন উরুসা, আসফি, ডলি এবং ভাই সমীর আসলামের সঙ্গে মুম্বাইয়ের এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন উরফি। তাদের দেখে ছবি তোলার জন্য রেস্তরাঁয় ভিড় করছিলো অনেকেই। ঠিক তখনই তাদের সামনে দিয়ে একদল কিশোর যাচ্ছিল। তাদের মধ্যে একজন উরফিকে দেখে প্রশ্ন করে, ‘কত জনের সঙ্গে সহবাস করেছ?’ প্রশ্ন শুনেই চটে যান উরফি।

সেদিনের অভিজ্ঞতার কথা শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে উরফি বলেন, ‘গতকাল আমার ও আমার পরিবারের সঙ্গে খুবই অস্বস্তিকর একটা ঘটনা ঘটে। আমি যখন ছবি তুলছি, পাশ দিয়ে একদল ছেলে যাচ্ছিল। তাদের মধ্যে একটা ছেলে সকলের সামনে আমাকে প্রশ্ন করে, ‘কত জনের সঙ্গে সহবাস করেছ?’ ছেলেটার বয়স ১৫-র কাছাকাছি। আমার মা ও গোটা পরিবারের সামনে ছেলেই এই প্রশ্ন করে।’

অভিযোগ করে তিনি আরও লিখেছেন, ‘আমার মুখ দেখেই বোঝা যাচ্ছে যে অস্বস্তি হচ্ছে।  কিন্তু সবার সামনেই ওই ছেলেটার মুখে একটা ঘুষি মারতে ইচ্ছে করছিল। ছেলেদের শিক্ষা দিন, কীভাবে নারীদের সম্মান করতে হয়। এই ছেলেদের বাবা-মায়েদের জন্য আমার কষ্ট হয়।’

ওটিটি প্ল্যাটফর্মে উরফির জীবন কাহিনিকে কেন্দ্র করে একটি সিরিজও মুক্তি পেয়েছে। ‘ফলো কর লো ইয়ার’ নামে এই সিরিজের প্রচার নিয়ে এই মুহূর্তে ব্যস্ত তিনি।

আরবি/এফআই

Link copied!