ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

আবারও নেশায় ডুবেছেন নোবেল, দাবি সালসাবিলের

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ১২:১৭ পিএম

আবারও নেশায় ডুবেছেন নোবেল, দাবি সালসাবিলের

ছবি: সংগৃহীত

সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল সম্প্রতি রিহ্যাব থেকে ফিরেছেন। এমনই এক খবর প্রকাশির হয় দেশের গণমাধ্যমগুলোতে। স্বাভাবিক জীবনের লক্ষ্যে গানে মনোযোগী হওয়ার চেষ্টাও করছিলেন বলে শোনা যায়।

নোবেলের এই ইতিবাচক পদক্ষেপে তার ভক্ত-অনুরাগীদের পাশাপাশি তার প্রাক্তন স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদও বেশ সন্তোষ প্রকাশ করেছিলেন। নোবেলের ভুল বুঝতে পারাকে তিনি স্বাগত জানিয়ে ছিলেন।

কিন্তু মাত্র এক মাস না যেতেই সালসাবিল জানালেন অন্য এক সংবাদ। তিনি অভিযোগ করেছেন, নোবেল আবারও মাদকের জগতে ফিরে গেছেন। রিহ্যাব থেকে ফেরার পর কিছুদিন ভালো ছিলেন, তবে এখন নেশায় জড়িয়ে পড়েছেন।  

সম্প্রতি ফেসবুকে একটি স্ট্যাটাসে সালসাবিল লেখেন, ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। খুব দ্রুত বিচার না করে একটু সময় দিন, সত্যটা সবার সামনে আসবে। মানুষ যা করতে অভ্যস্ত, বারবার সেটাই করবে। ক্যামেরার সামনের নাটক দীর্ঘস্থায়ী নয়। সত্য বের হতে সময়ের অপেক্ষা মাত্র।

তার স্ট্যাটাসে নোবেলের দিকে ইঙ্গিত পেয়ে একজন নেটিজেন একটি মন্তব্য করেন। সেই মন্তব্যের জবাবে সালসাবিল লেখেন, রিহ্যাব থেকে বের হওয়ার পর তার খাবার কেনার টাকাও ছিল না। মাফ না করলেও আমি খাবার কেনার টাকা দিয়েছি, উবারের ভাড়াও দিয়েছি। তিন মাস ভালো থাকার নাটক করল, এখন আবার ড্রাগ নিচ্ছে। আর সাথে তো ৫-৭টা বান্ধবী আছেই।

বিষয়টি নিশ্চিত করে সালসাবিল বলেন, ‘স্ট্যাটাসটি নোবেলকে নিয়েই। সে অনেকদিন রিহ্যাবে ছিল। ফেরার পর ২-৩ মাস ভালো ছিল, কিন্তু এখন আবার মাদক গ্রহণ শুরু করেছে।’

উল্লেখ্য, ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন নোবেল। কিন্তু খ্যাতি এবং বিতর্কিত কর্মকাণ্ডের ফলে তাদের দাম্পত্য জীবনে তিক্ততার দেখা দেয়। নোবেলের আচরণে অতিষ্ঠ হয়ে অবশেষে তাদের সংসারটাও ভেঙে যায়।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!