ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

অবশেষে নীরবতা ভাঙলেন নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১০:১৫ পিএম

অবশেষে নীরবতা ভাঙলেন নুসরাত ফারিয়া

ছবি: সংগৃহীত

ছাত্র-জনতার গণঅভ্যত্থানের পর থেকে অনেকটাই আড়ালে চলে যান চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। মাঝে মাঝে ফেসবুকে নিজের ছবি পোস্ট করতে দেখা যায়। কখনো কখনো সমকালীন ঘটনারও কিছু ছবি কেবল শেয়ার করেন এই অভিনেত্রী। তবে কোনো বিষয় নিয়ে টুঁ শব্দ করতে দেখা যায়নি তাকে।

এসব বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে সামাজিকমাধ্যমে আলচনা চলছিল নুসরাত ফারিয়াকে নিয়ে। হঠাৎ নীরবতা ভেঙে এ অভিনেত্রী জানালেন, তার ভয় হয়।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) নুসরাত ফারিয়া তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে এ অভিনেত্রী বলেন, মানুষ হিসেবে আমাদের বোধ শক্তির অবক্ষয় এতটাই প্রখর, আমার ভয় হয়। দিন দিন ভালো-মন্দ বিবেচনার শক্তি হারিয়ে যাচ্ছে।

মস্তিষ্ক সিন্দুকে বন্দি না করার আহ্বান জানিয়ে নুসরাত ফারিয়া বলেন, প্রতিনিয়ত যা দেখছেন তা কতটুকু সত্যি আর মিথ্যা এটা বুঝার ক্ষমতা হারিয়ে ফেলবেন না। মস্তিষ্কটাকে সিন্দুকে বন্ধ করে শুধু চোখ দিয়ে উপভোগ না করে, মানুষ হিসেবে পর্যবেক্ষণ করার ক্ষমতাকে ফিরিয়ে আনার চেষ্টা করি আমরা। খুব কঠিন হবে না আশা করি।

নুসরাত ফারিয়ার অনুরাগীরা তার ভাবনার সঙ্গে সহমত পোষণ করে মন্তব্য করছেন। সঞ্চালক আব্দুন নূর তুষার লেখেন, ‘এই ফারিয়াকে আমি চিনি। ’ জবাবে ফারিয়া লেখেন, ‘আমিই সেই ফারিয়া’। 

আরবি/ এইচএম

Link copied!