ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

এক গানের বাজেট ২০ কোটি

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ১০:৫২ এএম

এক গানের বাজেট ২০ কোটি

ছবি: সংগৃহীত

বলিউড ইন্ডাস্ট্রির মতো বর্তমানে ভারতের দক্ষিণের সিনেমা নিয়েও দর্শকদের আগ্রহ তুঙ্গে। আর সেই সিনেমা যদি হয় সুপারস্টার রামচরণের তবে তো উত্তেজনা দ্বিগুণে। ঠিক তেমনই রামচরণের আসন্ন চলচ্চিত্র ‘গেম চেঞ্জার’ নিয়ে ভক্তদের আগ্রহ তুঙ্গে। প্রথমবারের মতো রামচরণের সঙ্গে দেখা যাবে বলিউডের কিয়ারা আদভানিকে। এই জুটিকে নিয়ে চলছে অনুরাগীদের আলোচনা। বিগ বাজেটের এই সিনেমাটি এবার গানের জন্যও উঠে এলো আলোচনায়।

জানা যাচ্ছে, ২০ কোটি টাকায় নির্মাণ করা হয়েছে একটি গান।

‘গেম চেঞ্জার’ সিনেমার একটি গানের জন্য মোটা অঙ্কের অর্থ ব্যয় করেছেন নির্মাতা এস. শঙ্কর। গানের এই বাজেট দিয়ে আস্ত একটি সিনেমাও নির্মাণ সম্ভব! সিয়াসাত ডটকমের প্রতিবেদন অনুসারে, গানের জন্য মোটা অঙ্কের অর্থ ব্যয়ের খ্যাতি রয়েছে পরিচালক এস. শঙ্করের। তা ছাড়া তার নির্মিত গান দর্শকও পছন্দ করেন।

গানের জন্য তৈরি বিশাল সেট, নজরকাড়া পোশাকসহ সবকিছুই আলাদা মাত্রা যোগ করে। ‘গেম চেঞ্জার’ সিনেমায় একই কাজ করেছেন এস. শঙ্কর।

সিনেমাটির একটি গানের জন্য ২০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২৮ কোটি ৩৮ লাখ টাকার বেশি) ব্যয় করেছেন এই নির্মাতা। আশা করা হচ্ছে, গানটি দারুণ সাড়া ফেলবে।

সিনেমাটিতে রাম চরণকে দুটি চরিত্রে দেখা যাবে। একটিতে রাম চরণকে শর্ট টেম্পার চরিত্রে দেখা যাবে। তার এই মাথা গরম স্বভাবের চরিত্রটি দেখে দর্শক মুগ্ধ হবেন। আর অন্য চরিত্রটি গ্রামের একজন রাজনৈতিকের। পরিচালক এস শঙ্কর এ দুটো চরিত্রই নির্ভুলভাবে তৈরি করছেন।

‘গেম চেঞ্জার’ একটি পলিটিক্যাল-ড্রামা ঘরানার সিনেমা হতে যাচ্ছে। এর বাজেট ৪৫০ কোটি রুপি। রাম চরণ-কিয়ারা ছাড়াও অভিনয় করছেন অঞ্জলি, জয়রাম, সুনীল, শ্রীকান্ত, নবীন চন্দ্র প্রমুখ। সবকিছু ঠিক থাকলে ২০২৫ সালের ১০ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আরবি/এফআই

Link copied!