ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

বিজ্ঞাপনে প্রীতমের জিঙ্গেল

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৩:৩৫ পিএম

বিজ্ঞাপনে প্রীতমের জিঙ্গেল

ছবি: সংগৃহীত

লাখো ভক্তের হৃৎস্পন্দন কণ্ঠশিল্পী প্রীতম হাসান লিলি বিউটি সোপের জিঙ্গেলের মাধ্যমে ভক্তদের জন্য নিয়ে এলেন নতুন উপহার। ‘কি নামে বলো ডাকি তোমাকে’ শিরোনামে গানটির কথা, সুর ও সঙ্গীত করেছেন প্রীতম নিজেই। প্রীতম হাসানের কণ্ঠের জাদুর সাথে ভিডিওটিতে মডেল হিসেবে ছিলেন লাস্যময়ী মার্কিন অভিনেত্রী কেলসি নটেজ ও সুপারস্টার নায়ক শাকিব খান।
 
‘দেওড়া’, ‘মা লো মা’ ও হালের ক্রেজ ‘লাগে উড়া ধুরা’ গানগুলোর ঈর্ষণীয় সাফল্য প্রীতম হাসানকে নিয়ে গিয়েছে সাফল্যের চূড়ায়। চৌকস এই গায়ক গানের পাশাপাশি অভিনয়েও সমান পারদর্শী। এক এর পর এক সুপারহিট পারফর্ম্যান্সের মাধ্যমে প্রীতম নিজেকে নিয়ে গিয়েছেন এক অনন্য উচ্চতায়।

তাই লিলির জিঙ্গেলে প্রীতম হাসানের অন্তর্ভুক্তি অতীতের সব রেকর্ড ভেঙ্গে বিজ্ঞাপনটিকে আরও ব্যাপকভাবে দর্শকপ্রিয় করে তুলবে মনে করছেন সংশ্লিষ্টরা। তাই এবার দেশসেরা বিউটি ব্র্যান্ড লিলির বিজ্ঞাপনে প্রীতমের জিঙ্গেল যে শ্রোতাদের মাঝে বাড়তি কৌতূহল সৃষ্টি করবে তা বলাই বাহুল্য।

উল্লেখ্য, বাহামা দীপপুঞ্জের মনোরম লোকেশনে চিত্রায়িত লিলির এই বিজ্ঞাপনটি প্রথমবার রিলিজ হয়েই তুমুল দর্শকপ্রিয়তা পায়। এবার প্রীতম হাসানের জিঙ্গেলের সাথে একটি ভিন্ন রোমান্টিক আঙ্গিকে নতুনভাবে দর্শকদের সামনে আসতে যাচ্ছে বিজ্ঞাপনচিত্রটি। মার্কিন অভিনেত্রী কেলসি নলেজের সাথে শাকিব খানের রসায়ন আর তার সাথে প্রীতম হাসানের মায়াবী কণ্ঠের মিশেল ভক্তদের মন জয় করে নিবে তা বলা যায় নিঃসন্দেহে।

জিঙ্গেলটি সম্পর্কে প্রীতম হাসান জানান, ‘মডেল যখন শাকিব খান তখন আগ্রহ বেড়ে যায় বহুগুণে। কাজটি করতে পেরে আমি ভীষণ আনন্দিত। আশা করি, নতুন এই জিঙ্গেলটি সবার ভালো লাগবে।’

রিমার্ক এলএলসি ইউএসএ এর অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি লিমিটেডের বিউটি ব্র্যান্ড লিলি সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন ম্যানুফাকচারিং প্ল্যান্ট এ উৎপাদিত বিভিন্ন ধরনের কসমেটিকস ও স্কিনকেয়ার পণ্যের মাধ্যমে ইতোমধ্যেই ভোক্তাদের মন জয় করে নিয়েছে।

উজ্জ্বল ও প্রাণবন্ত ত্বকের জন্য লিলি বিউটি সোপ ভোক্তাদের সৌন্দর্য চর্চায় যোগ করবে এক নতুন মাত্রা। প্রীতম হাসানের কণ্ঠে চিত্রতারকা শাকিব খানের উপর চিত্রায়িত নতুন জিঙ্গেলসহ লিলি বিউটি সোপের বিজ্ঞাপনটি ব্র্যান্ডটির প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করছেন সবাই।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!