ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

পলকের সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন নুসরাত ফারিয়া

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৭:৫৭ পিএম

পলকের সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন নুসরাত ফারিয়া

ছবি: সংগৃহীত

গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মুখে পতন হয় শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের। আর এরপর থেকেই এক এক করে বেরিয়ে আসছে আওয়ামী লীগের সব নেতাকর্মীদের নানা কর্মকাণ্ডের তথ্য।

তবে শুধু রাজনৈতিক অঙ্গনই নয়। সরকার পতনের পর এক এক করে দেশের প্রায় প্রতিটি অঙ্গনই যেন নড়েচড়ে বসে। যার প্রভাব পড়ে শোবিজ অঙ্গনেও।

সেই ধারাবাহিকতায় এবার নতুন করে সামনে এসেছে অভিনেত্রী নুসরাত ফারিয়ার নাম। গুঞ্জন উঠেছে সাবেক সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল এই নায়িকার।

একাধিক গণমাধ্যমের মতে, পলকের মেজাজ খারাপ হলেই নাকি ডাক পড়তো নুসরাত ফারিয়ার। অভিনেত্রীর ফিটনেসের প্রতি নাকি বিশেষ আকর্ষণ ছিল পলকের। শুধু তাই নয় সাবেক এই সাবেক প্রতিমন্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে নুসরাত ফারিয়া নিজের ৯ বছরের প্রেম ও বাগদান ভেঙে দেন বলেও গুঞ্জন উঠেছে বিনোদন পাড়ায়।

জানা গেছে, দীর্ঘদিনের প্রেমিক রনি রিয়াদ রশীদ নামে একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তার সঙ্গে ২০২০ সালের ২১ মার্চ বাগদান সারেন নুসরাত ফারিয়া। তবে পলকের হুমকি পেয়ে সেই বাগদান ভাঙেন রনি। যদিও ভয়ে এ বিষয়ে এখনও মুখ খোলেননি ফারিয়ার সাবেক এই প্রেমিক।

শুধু তাই নয়, গুঞ্জন উঠেছে- দুই একটি ছাড়া তেমন কোনো সিনেমা হিট না হলেও পলকের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি রাতারাতি কোটিপতি বনে যান এই নায়িকা।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে দৈনিক রূপালী বাংলাদেশকে নুসরাত ফারিয়া বলেন, ‘এটি ৩০০ শতাংশ ভূয়া খবর। এর কোন সত্যতা নেই।’

প্রসঙ্গত, ক্যারিয়ারের শুরু থেকেই সাহসী রূপে ধরা দিয়েছেন। খোলামেলা পোশাকের কারণে বিভিন্ন সময় নেটিজেনদের তোপের মুখে পড়তে হয়েছে নুসরাত ফারিয়াকে। শুধু তাই না, ধনাঢ্য ব্যক্তিদের সঙ্গে বিদেশে ঘুরে বেড়িয়েও নানা সময় সমালোচনার শিকার হয়েছেন তিনি।

আরবি/এফআই

Link copied!