ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪

বিয়ে করতে কেমন মেয়ে চান জানালেন সালমান খান

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০১:২৫ পিএম

বিয়ে করতে কেমন মেয়ে চান জানালেন সালমান খান

সালমান খান। ছবি: সংগৃহীত

৫৮-তে পা দিয়েও আইবুড়ো সালমান খান! কবে বিয়ে করবেন সালমান, বছরের পর বছর এ প্রশ্ন করে যাচ্ছেন ছবিশিকারিরা। একাধিক খ্যাতনামী অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। পরিণতি পায়নি একটিও। যদিও সঙ্গীতা বিজলানিকে বিয়ে করবেন মনস্থির করে ফেলেছিলেন। বিয়ের কার্ড পর্যন্ত ছাপা হয়ে যায়।

কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা ভেঙে দেন সঙ্গীতা। তার পর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে তবে বিবাহিত তকমা এখনও লাগেনি। অভিনেতার নাকি বিয়ে হওয়া বেশ মুশকিল বলেই জানিয়েছিলেন এক জ্যোতিষী। এবার ‘বিগ বস ১৮’ এর মঞ্চে আধ্যাত্মিক গুরু অনিরুদ্ধআর্চাযকে জানালেন কেমন স্ত্রী চাই তার?

বলিউডে সঙ্গীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই বচ্চন থেকে ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সালমান। কিন্তু কোনও সম্পর্কই স্থায়ী হয়নি ভাইজানের। ছেলের বিবাহ পরিকল্পনা নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন সালমানের বাবা সেলিম খান।

সম্প্রতি আর এক সাক্ষাৎকারে জ্যোতিষী সন্দীপ কোচর দাবি করেছেন অভিনেতার জন্মপঞ্জী নাকি তার হাতে এসেছে। সেই কোষ্টি দেখেই তিনি বলেন, ‘সালমানের জীবনে একাধিক নারী সঙ্গ হয়েছে। অনেকেই তাকে বিয়ে করতে চেয়েছেন কিন্তু সালমান নিজের মর্জির মালিক। তার মতিগতির সঙ্গে মানিয়ে নেওয়া মুখের কথা নয়।’

এবার ‘বিগ বস ১৮’ মঞ্চে অতিথি হয়ে আসেন অনিরুদ্ধ আচার্য। সমাজমাধ্যমে বেশ ভাইরাল এই গুরু। তিনি বলেন, ‘এবার মেয়ে খুঁজতে হবে সালমানের জন্য। তাতেই সালমান বলেন, ‘না না আর প্রয়েজন নেই।’ দমে যান আধ্যাত্মিক গুরু তিনি পাল্টা বলেন, ‘এবার এমন মেয়ে খোঁজা হবে যে পালিয়ে যাবে না।’ তাতেই সালমানের উত্তর, ‘আমরা তো এমন মেয়ে চাই যে পালিয়ে যাবে।’

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!