ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

এক গানেই সালমান-রাশমিকার রসায়ন

নিউজ ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ১২:৩৯ পিএম

এক গানেই সালমান-রাশমিকার রসায়ন

ছবি: সংগৃহীত

বলিউডের ভাইজানখ্যাত অভিনেতা সালমান খানের সঙ্গে প্রথমবারের মত জুটি বেঁধে অভিনয় করছেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। সিনেমার নাম  ‘সিকান্দা’।  এ আর মুরুগাদোস পরিচালিত সিনেমাটিতে রাখা হয়েছে একটি আইটেম গান। যেটিতে  সালমান-রাশমিকা মান্দানার সঙ্গে পারফর্ম করেছেন ২০০ নৃত্যশিল্পী নিয়ে। গানটির সংগীতায়োজন করেছেন প্রীতম। এটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদনে সূত্রে জানা গেছে, গানটিতে সালমান-রাশমিকার সঙ্গে নেচেছেন ২০০ নৃত্যশিল্পী। আর গানটিতে গলায় চেইন, কানে দুল, ফুলহাতা শার্ট ও ডেনিমের প্যান্ট পরে গানে নেচেছেন সালমান খান। অন্যদিকে সালোয়ার কামিজে দেখা গেছে রাশমিকা মান্দানাকে।

এ গানটি মূলত মুম্বাইয়ের ধারাভি বস্তির আবহে নির্মিত হয়েছে। আগামী অক্টোবর পর্যন্ত মুম্বাইয়ে চলবে ‘সিকান্দার’র শুটিং। চলতি বছরের শেষের দিকে দুটি রোমান্টিক গানের শুটিংয়ের জন্য ইউরোপে যাবে সিনেমাটির টিম।

‘সিকান্দার’ সিনেমায় সালমান-রাশমিকার ছাড়া আরও রয়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। গত ১২ সেপ্টেম্বর থেকে শুটিংয়ে যোগ দিয়েছেন তিনি। ২০২৫ সালের ঈদে মুক্তির কথা রয়েছে সিনেমাটির।

Link copied!