ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

গ্লোবাল ইন্ডিয়ান ফ্যাশন উইকে স্নিগ্ধতা ছড়ালেন স্নিগ্ধা

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৬:৩৫ পিএম

গ্লোবাল ইন্ডিয়ান ফ্যাশন উইকে স্নিগ্ধতা ছড়ালেন স্নিগ্ধা

স্নিগ্ধা চৌধুরী। ছবি: সংগৃহীত

আইএফডিসি প্রেজেন্ট জিআইসিডাব্লিউ ফ্যাশন উইক মাতিয়ে আসলেন ঢাকার মডেল স্নিগ্ধা চৌধুরী। ১২ থেকে ১৫ সেপ্টেম্বর নয়াদিল্লিতে এই ফ্যাশন উইক অনুষ্ঠিত হয়।

ভারতের সবচেয়ে বড় এই ফ্যাশন উইকে এবারই প্রথম বাংলাদেশের নাম লেখালেন স্নিগ্ধা। ভারতীয় ফ্যাশন ইন্ডাস্ট্রির নামকরা সব তারকা মডেলদের সঙ্গে ক্যাটওয়াক করে ইতিহাস গড়লেন এই মডেল।

বাংলাদেশের আশিকুর রহমান পনির কোরিওগ্রাফিতে তিনি মুগ্ধতা ছড়ান এই আয়োজনে। স্নিগ্ধা জানান, পনি বেনারশি শাড়ি দিয়ে কাপড় তৈরি করেন, সেই কাপড় দিয়ে কিছু ডিজাইন তৈরি করেন, যেগুলো পরে হাঁটেন তিনি।

স্নিগ্ধা চৌধুরী। ছবি: সংগৃহীত

সেত শ্যামের থিমের উপর ভিত্তি করে তৈরি পোশাকে পুরো আয়োজনে মডেলরা ক্যাটওয়াক করেন। সেই থিমে ঝলক দেখান পনি-স্নিগ্ধা। এই মডেল বলেন, ‘এটা আমার জীবনের বড় একটা ঘটনা। এর আগে এত বড় শোতে আমার হাঁটা হয়নি। ভারতীয় ফ্যাশন ইন্ডাস্ট্রি অনেক বড়। আমি ওখান থেকে অনেক কিছু শিখতে পেরেছি। সামনে আরও এ ধরনের বড় কাজ করার ইচ্ছা আছে।’

শোবিজের নতুন মুখ স্নিগ্ধা চৌধুরী। মডেলিংয়ের গণ্ডি পেরিয়ে সিনেমাতে নাম লেখিয়েছেন। জাজ মাল্টিমিডিয়ার ‘রাস্তা’ সিনেমায় দেখা যাবে তাকে। রায়হান রাফির পরিচালনায় এ সিনেমায় সিয়ামের বিপরীতে অভিনয় করবেন স্নিগ্ধা।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!