ঢাকা বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

নতুন জল্পনায় সোনাক্ষী সিনহা

রূপালী ডেস্ক

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০৬:২৩ পিএম

নতুন জল্পনায় সোনাক্ষী সিনহা

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ছবি: সংগৃহীত

গত ২৩ জুন বহুদিনের চর্চিত প্রেমিক জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। কিন্তু বিয়ের দু’মাস ঘুরতেই নিজের বাড়ি বিক্রি করে দিতে হচ্ছে সোনাক্ষীকে! এমনটাই গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি পোস্ট। যেখানে দেখা যাচ্ছে সোনাক্ষীর মুম্বাইয়ের বিলাসবহুল অ্যাপার্টমেন্টটি বিক্রির জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। তাতে দাম ধার্য হয়েছে ২৫ কোটি। আর ওই পোস্টে আবার প্রতিক্রিয়া জানিয়েছেন স্বয়ং সোনাক্ষী সিনহা। তাই নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে তুমুল জল্পনা। কেন হঠাৎ বাড়ি বিক্রি করতে হল অভিনেত্রীকে? বিয়ের পর কি তাহলে জাহিরের সঙ্গে সুখে নেই অভিনেত্রী? এরকমই প্রশ্ন উঠছে নেটপাড়ায়।

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ছবি: সংগৃহীত

যে বাড়িতে জাহিরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি, অল্পদিনের মধ্যেই এমন কী হল যার জন্য বাড়ি বিক্রির সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী? এই প্রশ্নের উত্তর এখনও জানা যায়নি। ওই পোস্টে প্রতিক্রিয়া জানালেও নিজের মুখে এখনও এই খবরে সিলমোহর দেননি সোনাক্ষী।

প্রসঙ্গত, বহুদিনের চর্চিত প্রেমিক জাহির ইকবালকে বিয়ে করা নিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। এমনকী ছিল পারিবারিক বাধাও। সবকিছু পেরিয়ে ভালোবাসার জয় হয়েছিল। হিন্দু কিংবা ইসলাম রীতি মেনে নয়। রেজিস্ট্রি করেই বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। বিয়ের পরেও দু’জনের সম্পর্ক নিয়ে বেশ জলঘোলা তৈরি হয়েছিল। কিন্তু বারবার সোনাক্ষী-জাহির বুঝিয়ে দিয়েছেন তারা ভালো আছেন। এবারেও কী এরকম কোনও উত্তর দেবেন দু’জন? জানা যাবে কী সোনাক্ষীর বাড়ি বিক্রির আসল কারণ? এখন এই উত্তরের অপেক্ষায় অনুরাগী মহল।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!