ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

তেলেগু চলচ্চিত্রে শ্রীদেবী কন্যা জাহ্নবীর অভিষেক

নিউজ ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৪, ০৭:৪০ পিএম

তেলেগু চলচ্চিত্রে শ্রীদেবী কন্যা জাহ্নবীর অভিষেক

ছবি: সংগৃহীত

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের নতুন সিনেমা ‍‍‘দেভারা‍‍’ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ২৭ সেপ্টেম্বর। করতালা শিবা পরিচালিত ‍‍‘দেভারা‍‍’ সিনেমাটির জাহ্নবীর ফার্স্টলুক প্রকাশ করা হয়েছে, যাতে তার মা প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর সাথে অনেক মিল পাওয়া গিয়েছে।

জুনিয়র এনটিআর- এর বিপরীতে অভিনয় করে তেলেগু চলচ্চিত্রে অভিষেক হলো জাহ্নবীর। এছাড়াও সাইফ আলী খানসহ আরো অনেক শক্তিশালী অভিনেতারা অভিনয় করেছেন সিনেমাটিতে। তেলেগুতে কীভাবে তার মা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন সে সম্পর্কে বলতে গিয়ে জাহ্নবী বলেন, ‍‍`এটি আমার প্রথম তেলেগু চলচ্চিত্র। তাই আমি ভাষা বলতে পারি না বলে আমার সংলাপ শিখতে অনেক সময় লেগেছে। আমার মা বাড়িতে আমাদের সাথে হিন্দি এবং ইংরেজিতে কথা বলত, কিন্তু যখনই আমরা চেন্নাই (তামিলনাড়ু) যেতাম, তখন আমি তেলেগুর চেয়ে তামিল ভাষায় বেশি কথা বলতাম। তেলেগু সিনেমাতে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন "বাড়িতে ফিরে আসার মতো মনে হচ্ছে। অনেক দিন পর ঘরে ফেরার অনুভূতি যেমন হয় তেমন লাগছে। সেটে থাকা প্রত্যেকেই খুব আপন মনে হচ্ছে আমার। আমি জানি এটা মায়ের প্রতি আমার তীব্র আকর্ষণের কারণে হচ্ছে।"

বলিউড এবং দক্ষিণের চলচ্চিত্রে জাহ্নবী এগিয়ে নিচ্ছেন নিজেকে। যেভাবে শ্রীদেবী দক্ষিণ এবং হিন্দি উভয় সিনেমাতেই ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন। মেয়েও মায়ের পথেই হাঁটছেন।

আরবি/এফআই

Link copied!