ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

যে কারণে গর্বিত কারিনা কাপুর

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৭:২৩ পিএম

যে কারণে গর্বিত কারিনা কাপুর

কারিনা কাপুর। ছবি: সংগৃহীত

কারিনা কাপুর খানের নতুন সিনেমা থ্রিলার রহস্যে ভরা দ্য বাকিংহাম মার্ডারস ১৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সিনেমা থেকে বিটিএস ছবি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন, তিনি এই সিনেমাটি বেছে নিতে পেরে গর্বিত। ভক্তদের বেবো সিনেমা হলে গিয়ে দেখার জন্য অনুরোধও করেছেন। সিনেমাতে কারিনা একজন শোকার্ত গোয়েন্দার চরিত্রে অভিনয় করেছেন, যাকে বাকিংহামশায়ারে একটি শিশুর নিখোঁজ হওয়ার তদন্ত করার জন্য নিযুক্ত করা হয়েছে।

কারিনা বলেন, ‘একজন অভিনেতা হিসাবে আমি সিনেমাটিতে অভিনয় করতে পেরে গর্বিত। অনুগ্রহ করে গল্পটি দেখুন। এটা আমার কাছে বেশি স্পেশাল কারণ, অভিনয়ের পাশাপাশি এখানে আমি প্রযোজনার দায়িত্বেও ছিলাম। ব্যাপারটা আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। আর দেরি না করে এবার সিনেমা হলে গিয়ে The Buckingham Murders স্ক্রীনের সামনে বসে পড়ুন।

বাকিংহাম মার্ডার্সে কারিনা প্রথমবারের জন্য প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করেছেন। সিনেমাতে অ্যাশ ট্যান্ডন, রণবীর ব্রার এবং কিথ অ্যালেনও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

চলচ্চিত্রের পরিচালক মেহতা জানিয়েছেন, ‘দারুণ একটা যাত্রা শেষ হল। সিনেমার সঙ্গে জড়িয়ে থাকা প্রতিটি মানুষের কাছে আমি কৃতজ্ঞ। প্রতিটি সদস্য দুর্দান্ত কাজ করেছেন। আমি তোমাদের সবাইকে ভালোবাসি। বাকিংহাম মার্ডারস এখন আপনাদের চলচ্চিত্র। আপনাদের কাছাকাছি সব সিনেমা হলেই চলছে। সময় করে দেখে নিন।’

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!