ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪

সম্পর্কের গল্প নিয়ে ‘ত্রিভুজ’

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০১:১২ পিএম

সম্পর্কের গল্প নিয়ে ‘ত্রিভুজ’

ছবি: সংগৃহীত

ঢাকা শহরে একই সাথে বাস করে তিন শ্রেণির মানুষ। তিন জগতের এই তিন শ্রেণির মানুষের জীবন আলাদা। কিন্তু একটি দুর্ঘটনা তিন শ্রেণিকে করিয়ে দেয় মুখোমুখি। যা দেখা যাবে আলোক হাসানের পরিচালনায় ‘ত্রিভুজ’ ওয়েব ফিল্মে। দম্পতির চরিত্রে এতে অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়-আনিকা কবির শখ, সোহেল মণ্ডল-মৌসুমি মৌ এবং ইমতিয়াজ বর্ষণ-ফারিন খান।

গল্পে দেখা যাবে তিনটি আলাদা দম্পতির গল্প, রাতের অন্ধকারে বেশ ফাঁকা রাস্তার বুকচিরে তীব্র গতিতে এগিয়ে আসছে টিনার দামি গাড়িটা। তার দৃষ্টি মাঝে মধ্যে ঘোলাটে হয়ে যাচ্ছে। তিন বছর আগে এই বিশেষ দিনটাতে তার আর জনির জীবনে একটা ঘটনা ঘটেছিল।

এদিকে, শপিং-এর পর একটা রেস্টুরেন্ট থেকে মলি আর আসাদ রাতের খাবার শেষ করে বেরিয়েছে। মধ্যবিত্ত আসাদ আর মলি আজ খেতে গিয়ে টাকার অংকে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

অন্যদিকে, চম্পা আজ সকাল থেকেই সেই রেস্টুরেন্টের আশেপাশে ফুল বিক্রি করছে। তার জামাই, মালেক রিক্সা চালায়। এমনিতে প্রতিদিন একটা মালা সে ঘরে নিয়ে ফিরে, যে যতই দাম দিতে চায় না কেন শেষ মালাটা সে মালেকের জন্য রাখে। এই রাতেই একটা দুর্ঘটনা তিন দম্পতিকে একসুতোয় বেঁধে ফেলে। এগিয়ে চলে ‘ত্রিভুজ’ সিনেমার গল্প।

পরিচালক আলোক হাসান বলেন, ‘একটি দুর্ঘটনাকে ঘিরে সমাজের তিন স্তরের তিন দম্পতির নীতি, আদর্শ, নৈতিকতার মনস্তাত্ত্বিক ভেদাভেদের গল্প এটি। ওটিটি প্ল্যাটফর্মগুলোতে সোশ্যাল ড্রামা বেইজড স্টোরি খুব একটা দেখা যায় না। আশা করছি, থ্রিলার, মার্ডার মিস্ট্রি, রোমান্টিক ফিল্মের ভিড়ে আমাদের গল্পটি সবার ভালো লাগবে।’ ওয়েব ফিল্মটি দীপ্ত প্লে-তে মুক্তি পাচ্ছে ১০ অক্টোবর।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!