ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

হৃতিকের সঙ্গে চুপিচুপি কথা হয় উর্বশীর

বিনোদন ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৯:৫১ পিএম

হৃতিকের সঙ্গে চুপিচুপি কথা হয় উর্বশীর

ছবি সংগূহীত

ঢাকা: অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে হৃতিক রোশনের সম্পর্কের বিষয়টি এখন উন্মুক্ত। সাবা আজাদ তার জীবনে থাকতেও ডেটিং অ্যাপে রয়েছেন অভিনেতা হৃতিক রোশন। এ ধরনের অ্যাপে যারা যান তারা সাধারণত সঙ্গী খুঁজতেই যান। নিজের জীবন সঙ্গী থাকতেও হৃতিক কেন ডেটিং অ্যাপের শরণাপন্ন হলেন। সেটা নিয়েই চলছে কানাঘুষা। সেখানে নাকি হৃতিকের সঙ্গে দেখা হয় উর্বশী রাউতেলার। সেই খবর নিজেই জানালেন অভিনেত্রী।

এই অ্যাপে রয়েছেন অভিনেতা আদিত্য রায় কাপুর ও অর্জুন কাপুর। তাদের নিয়ে কী জানালেন অভিনেত্রী উর্বশী? সামনাসামনি সেভাবে কথা না হলেও ডেটিং অ্যাপে নাকি চুপিচুপি কথা হয় উর্বশী-হৃতিকের।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমি নিজেও ওই অ্যাপে আছি। তবে শুধুই বন্ধু খোঁজার জন্য। অন্য কোনো কারণ নেই। ওখানেই হৃতিক-আদিত্যদের দেখেছি। তবে ওদের সঙ্গে আলাদা করে সেখানে কথা বলার প্রয়োজন নেই। কারণ সবার নম্বর আমার কাছে আছে। ইচ্ছা হলেই ফোন করে কথা বলতে পারি।

আদিত্য ও অর্জুন, দুজনেরই সদ্য প্রেম ভেঙেছে। এই দুই তারকার ডেটিং অ্যাপে থাকার কারণ সঙ্গত বলেই মনে করেছেন নেটিজেনরা; কিন্তু সঙ্গী থাকা সত্ত্বেও হৃতিকের এই অ্যাপে থাকা নিয়ে আছে অনেকের মন্তব্য।

আরবি/এস

Link copied!