ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সতর্ক করলেন পূজা চেরি

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৪:১২ পিএম

সতর্ক করলেন পূজা চেরি

পূজা চেরি। ছবি: সংগৃহীত

চলতি প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরি। শিশু শিল্পী থেকে নায়িকা হয়েছেন তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই নিজেকে ভালো ভালো সিনেমাতে যুক্ত করছেন এই অভিনেত্রী। সাবলীল অভিনয়ে জায়গা করে নিয়েছেন দর্শক হৃদয়ে। সবশেষ গত ঈদে ‘লিপস্টিক’ সিনেমাতে তার দেখা মিলেছে। শিগগিরই জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন পূজা। যদিও দেশের সার্বিক পরিস্থিতির কারণে গত এক মাস ধরে বেশির ভাগ সময় বাসাতেই কাটাচ্ছেন তিনি। সময় দিচ্ছেন পরিবারকে। চলতি মাসের শুরুতে একটি বিজ্ঞাপনের শুটিং করেছিলেন তিনি।

এদিকে, এক ফেসবুক পোস্টে সম্প্রতি সবাইকে সতর্ক হওয়ার আহ্বান জানালেন এ চিত্রনায়িকা। তার নাম ব্যবহার করে অনেক অনলাইন জুয়ার প্রমোশন করা হচ্ছে। যার ফলে বিভ্রান্তিতে পড়েছেন পূজা চেরির ভক্ত-দর্শকরা।

পূজা চেরি। ছবি: সংগৃহীত

এ নিয়ে পূজার ভাষ্য, ‘কিছু অসাধু পেজ থেকে আমার ছবি ব্যবহার করে অনলাইন জুয়া/গেমিং অ্যাপের প্রোমোশন করছে। যার সঙ্গে আমি ব্যক্তিগতভাবে যুক্ত কিংবা অবগত নই। সুতরাং আমি খুব শিগগিরই আইনি ব্যবস্থা নেব। আপনারা কেউ প্রতারিত হলে সেটার জন্য আমি দায়ী থাকব না। এ ধরনের প্রতারণা মেনে নেয়া যায় না। সে কারণেই আমি সবাইকে সতর্ক হওয়ার অনুরোধ করব। কারণ এর মাধ্যমে যে কেউ প্রতারিত হতে পারেন। তাছাড়া আমার সুনামও নষ্ট হচ্ছে।’

চলতি বছরই মা হারিয়েছেন পূজা চেরি। সবচেয়ে কাছের মানুষকে হারিয়ে বেশ ভেঙে পড়েছিলেন তিনি। পরবর্তীতে শোককে শক্তিতে পরিণত করে ‘লিপস্টিক’ সিনেমার প্রচারণায় নামেন তিনি। বর্তমানে নতুন সিনেমার শুটিং শুরুর অপেক্ষায় রয়েছেন। পূজা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘মাসুদ রানা’ ও ‘নাকফুলের কাব্য’ নামের সিনেমা দুটি।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!