ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

‘দুর্বল অভিনেত্রী’ শ্রদ্ধা কাপুর!

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৫:১৭ পিএম

‘দুর্বল অভিনেত্রী’ শ্রদ্ধা কাপুর!

ছবি: সংগৃহীত

বলিউডের আর দশজন তারকার চেয়ে আলাদা শ্রদ্ধা কাপুর। ছবি কম করেন। এখানে সেখানে আনাগোনাও কম। চেহারায় যত না তারকার হাবভাব তার চেয়ে বেশি পাশের বাড়ির মেয়ের। অনেকে আওয়াজ তুলেছেন এটি নাকি অভিনেত্রীর ভনিতা। তিনি মূলত ভালো মানুষের মুখোশ পরে থাকেন। 

গত মাসে মুক্তিপ্রাপ্ত বলিউড সিনেমা ‘স্ত্রী ২’-এর যত সাফল্য সব যেন শ্রদ্ধার ঝুলিতে। কেননা সিনেমা মুক্তির এক সপ্তায় ফ্যান ফলোয়ারের সংখ্যার দিক থেকে তিনি ছাড়িয়ে গেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। এ সমস্ত অর্জনের পর উঠেছে শ্রদ্ধাকে নিয়ে এমন অভিযোগ।

অনেকের মতে ‘ভালো মেয়ে’র মুখোশের আড়ালে লুকিয়ে থাকেন একজন ‘দুর্বল অভিনেত্রী’। নেটাগরিকেরাই বলছেন, তার অভিনয় দক্ষতা এমন কিছু নয়। কিন্তু তার জনপ্রিয়তা এখন তিন খানের থেকেও বেশি। কী করে হতে পারে এমন!

সমাজমাধ্যম এক নেটাগরিক লিখেছেন, আমার তো শ্রদ্ধাকে খুবই আড়ষ্ট মনে হয়। পাশের বাড়ির মেয়ে’র সাজে লুকিয়ে থাকেন এক খারাপ অভিনেত্রী। আর একজন লিখেছেন, খুব চেষ্টা করেন সাধারণ মেয়ে সেজে থাকার। তারপর নিজের জনসংযোগ ক্ষমতাকে কাজে লাগিয়ে প্রমাণ করার চেষ্টা করেন, আসলে তিনি খানদের থেকেও বেশি জনপ্রিয়। আমার তো মনে হয়, শ্রদ্ধার সমস্ত ভক্তই আসলে ওর জনসংযোগ কর্মী। একাধিক অ্যাকাউন্ট থেকে একই ভাষায় মন্তব্য করা হয়।

‘স্ত্রী ২’ পরিচালনা করেছেন অমর কৌশিক। প্রযোজনা করেছেন যৌথভাবে ম্যাডক ফিল্মস ও জিও স্টুডিওস। চলচ্চিত্রটিতে শ্রদ্ধা ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও অপারশক্তি খুরানা।

আরবি/এফআই

Link copied!