ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

বিয়ের মৌসুম আসন্ন, সবাই কেনাকাটা করুন: মিম

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৫:১৪ পিএম

বিয়ের মৌসুম আসন্ন, সবাই কেনাকাটা করুন: মিম

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ক্যারিয়ারে অসংখ্য নাটক-সিনেমায় কাজ করেছেন তিনি। ভিন্ন মাত্রার চরিত্রে অভিনয় করে প্রশংসাও কুড়িয়েছেন। অভিনয়ের পাশাপাশি সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

সম্প্রতি দেশের অন্যতম সেরা ব্র্যান্ড ডায়মন্ড বাজার অ্যান্ড গোল্ডের একটি শোরুম উদ্বোধন হয়েছে বসুন্ধরা সিটিতে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) লেবেল সেভেন এ, ব্লক ডি, সপ নং ৬ ও ৭ বিকেল পাঁচটায় উদ্ধোধনী অনুষ্ঠানে বিদ্যা সিনহা মিম অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ফিতা কেটে এই শো-রুমের শুভ উদ্বোধন করে তিনি সাংবাদিকদের বলেন, আমি এখানে প্রথম এসেছি। আমার পক্ষ থেকে অনেক অনেক শুভ কামনা। ডায়মন্ড বাজার অ্যান্ড গোল্ডের কর্তৃপক্ষ যারা আছেন, তারা অনেক ভালো মানুষ। তারা যখন বলেন যে আমার কাজ ও অভিনয় খুব ভালো লাগে তাদের আর এ জন্যই তারা আমাকে দিয়ে শো-রুমটির উদ্ধোধন করতে চায়, তখন তাদের ব্যবহারে মুগ্ধ হই এবং রাজি হই।

তিনি আরও বলেন, শো-রুমটা অনেক বড়। অনেক নতুন নতুন কালেকশন আছে এখানে। যেহেতু সামনে বিয়ের মৌসুম চলে আসতেছে। তাই সবাই কেনাকাটা করবে। আমি আমার ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের বলব, সবাই যেন ডায়মন্ড বাজার অ্যান্ড গোল্ডে এসে বিয়ের কেনাকাটাটা করে।

এ সময় ডায়মন্ড বাজার অ্যান্ড গোল্ডের ব্যবস্থাপনা পরিচালক, মাহফুজুর রহমান, বাজুস-১ নম্বরের সহ-সভাপতি এম এ হান্নান আজাদ উপস্থিত ছিলেন। ডায়মন্ড বাজার অ্যান্ড গোল্ড প্রোডাক্ট কোয়ালিটির ক্ষেত্রে শতভাগ প্রতিশ্রুতিবদ্ধ। উদ্বোধন উপলক্ষে দিচ্ছে বিগ ডিসকাউন্ট।

আরবি/এফআই

Link copied!